ঢাকা, সোমবার, ২ বৈশাখ ১৪৩১, ১৫ এপ্রিল ২০২৪, ০৫ শাওয়াল ১৪৪৫

ক্যারিয়ার

মাওলানা ভাসানী বিশ্ববিদ্যালয়ে ৩য়-২০তম গ্রেডে চাকরি

ক্যারিয়ার ডেস্ক | বাংলানিউজটোয়েন্টিফোর.কম
আপডেট: ০৮১৩ ঘণ্টা, মার্চ ১, ২০২৪
মাওলানা ভাসানী বিশ্ববিদ্যালয়ে ৩য়-২০তম গ্রেডে চাকরি

মাওলানা ভাসানী বিজ্ঞান ও প্রযুক্তি বিশ্ববিদ্যালয় একাধিক পদে জনবল নিয়োগের বিজ্ঞপ্তি প্রকাশ করেছে। এই উচ্চশিক্ষা প্রতিষ্ঠানে ১৫ ক্যাটাগরির পদে ৩য় থেকে ২০তম গ্রেডে ২৮ জন কর্মকর্তা-কর্মচারী নিয়োগ দেওয়া হবে।

আগ্রহী প্রার্থীদের নির্ধারিত ফরমে আবেদন করতে হবে।

এই শিক্ষাপ্রতিষ্ঠানে প্রকৌশল অফিসের তৃতীয় গ্রেডে একজন বিশ্ববিদ্যালয় প্রকৌশলী নিয়োগ দেওয়া হবে। রেজিস্ট্রার অফিসে পঞ্চম গ্রেডে একজন উপরেজিস্ট্রার নিয়োগ দেওয়া হবে।
বঙ্গমাতা শেখ ফজিলাতুন্নেছা মুজিব হলে ১০ম গ্রেডে ১ জন প্রশাসনিক কর্মকর্তা, মেকানিক্যাল ইঞ্জিনিয়ারিং বিভাগে ১৩তম গ্রেডে ১ জন ল্যাবরেটরি অ্যাসিস্ট্যান্ট, ১৬তম গ্রেডে বঙ্গমাতা শেখ ফজিলাতুন্নেছা মুজিব হলে ১ জন ও শেখ রাসেল হলে ১ জন অফিস সহকারী কাম কম্পিউটার টাইপিস্ট, হিসাব অফিসে ১৬তম গ্রেডে ১ জন হিসাব সহকারী নিয়োগ দেওয়া হবে।

১৭তম গ্রেডে বঙ্গমাতা শেখ ফজিলাতুন্নেছা মুজিব হলে ২ জন ও শেখ রাসেল হলে ১ জন ইলেকট্রিশিয়ান; ১৮তম গ্রেডে বঙ্গমাতা শেখ ফজিলাতুন্নেছা মুজিব হলে ২ জন ও শেখ রাসেল হলে ২ জন বাবুর্চি এবং ১৯তম গ্রেডে বঙ্গমাতা শেখ ফজিলাতুন্নেছা মুজিব হলে ২ জন লিফট অপারেটর নিয়োগ দেওয়া হবে।

২০তম গ্রেডে বঙ্গমাতা শেখ ফজিলাতুন্নেছা মুজিব হলে ১ জন ও শেখ রাসেল হলে ২ জন সহকারী বাবুর্চি; শেখ রাসেল হলে ২ জন টেবিল বয়, ২ জন সিক বয় ও বঙ্গমাতা শেখ ফজিলাতুন্নেছা মুজিব হলে ২ জন টেবিল গার্ল ও ২ জন সিক গার্ল নিয়োগ দেওয়া হবে। এ ছাড়া ২০তম গ্রেডে মেকানিক্যাল ইঞ্জিনিয়ারিং বিভাগে ১ জন অফিস সহায়ক নিয়োগ দেওয়া হবে।

৩য় গ্রেডের বেতন স্কেল ৫৬,৫০০-৭৪,৪০০ টাকা; ৫ম গ্রেডের বেতন স্কেল ৪৩,০০০-৬৯,৮৫০ টাকা; ১০ম গ্রেডের বেতন স্কেল ১৬,০০০-৩৮,৬৪০ টাকা; ১৩তম গ্রেডের বেতন স্কেল ১১,০০০-২৬,৫৯০ টাকা; ১৬তম গ্রেডের বেতন স্কেল ৯,৩০০-২২,৪৯০ টাকা; ১৭তম গ্রেডের বেতন স্কেল ৯,০০০-২১,৮০০ টাকা; ১৮তম গ্রেডের বেতন স্কেল ৮,৮০০-২১,৩১০ টাকা; ১৯তম গ্রেডের বেতন স্কেল ৮,৫০০-২০,৫৭০ টাকা এবং ২০তম গ্রেডের বেতন স্কেল ৮,২৫০-২০,০১০ টাকা।

আগ্রহী প্রার্থীদের পদগুলোর যোগ্যতা ও অভিজ্ঞতার বিবরণ এবং আবেদনপত্রের নির্ধারিত ফরম ব্যক্তিগতভাবে অথবা বিশ্ববিদ্যালয়ের ওয়েবসাইট  থেকে অথবা ১০ টাকার অব্যবহৃত ডাকটিকিটসহ নিজ ঠিকানাসংবলিত খাম পাঠিয়ে বিশ্ববিদ্যালয়ের রেজিস্ট্রার অফিস থেকে অফিস চলাকালে সংগ্রহ করা যাবে। প্রতিটি পদের জন্য আট সেট দরখাস্ত পৌঁছাতে হবে। এ ছাড়া আবেদনের কপি ও ব্যাংক ড্রাফটের কপি স্ক্যান করে [email protected] ঠিকানায় ই-মেইলে পাঠাতে হবে।

‘ভাইস চ্যান্সেলর, মাওলানা ভাসানী বিজ্ঞান ও প্রযুক্তি বিশ্ববিদ্যালয়, সন্তোষ, টাঙ্গাইল-১৯০২’–এর অনুকূলে সোনালী ব্যাংক লিমিটেড, মাওলানা ভাসানী বিজ্ঞান ও প্রযুক্তি বিশ্ববিদ্যালয় শাখার ওপর আবেদন ফি বাবদ সোনালী ব্যাংক লিমিটেডের যেকোনো শাখা থেকে ৩য় থেকে ১০ম গ্রেডের পদের জন ৮০০ টাকা এবং ১৩ থেকে ২০তম গ্রেডের প্রতিটি পদের এবং হলের জন্য আলাদা আলাদাভাবে ৫০০ টাকার ব্যাংক ড্রাফট/পে-অর্ডারসহ (অফেরতযোগ্য) করতে হবে।
আবেদনের শেষ সময়: ২০ মার্চ ২০২৪।

বাংলাদেশ সময়: ০৮০৮ ঘণ্টা, মার্চ ১, ২০২৪
এসআই

বাংলানিউজটোয়েন্টিফোর.কম'র প্রকাশিত/প্রচারিত কোনো সংবাদ, তথ্য, ছবি, আলোকচিত্র, রেখাচিত্র, ভিডিওচিত্র, অডিও কনটেন্ট কপিরাইট আইনে পূর্বানুমতি ছাড়া ব্যবহার করা যাবে না।