ঢাকা, শনিবার, ১৪ বৈশাখ ১৪৩১, ২৭ এপ্রিল ২০২৪, ১৭ শাওয়াল ১৪৪৫

ক্যারিয়ার

লক্ষাধিক টাকা বেতনে বেসরকারি সংস্থায় চাকরি

ক্যারিয়ার ডেস্ক | বাংলানিউজটোয়েন্টিফোর.কম
আপডেট: ০৭২৭ ঘণ্টা, ফেব্রুয়ারি ১৬, ২০২৪
লক্ষাধিক টাকা বেতনে বেসরকারি সংস্থায় চাকরি

চট্টগ্রামভিত্তিক বেসরকারি উন্নয়ন সংস্থা প্রত্যাশী জনবল নিয়োগের বিজ্ঞপ্তি প্রকাশ করেছে। সংস্থাটি কক্সবাজারে ‘ইমপ্রুভিং মেনস্ট্রুয়াল হেলথ ম্যানেজমেন্ট অব অ্যাডোলেসেন্ট গার্লস অ্যান্ড উইমেন ইন কক্সবাজার, বাংলাদেশ’ প্রকল্পে কর্মী নিয়োগ দেবে।

আগ্রহী প্রার্থীরা ই-মেইল বা অনলাইনে আবেদন করতে পারবেন।

•    পদের নাম: প্রজেক্ট ম্যানেজার
পদসংখ্যা: ১
যোগ্যতা ও অভিজ্ঞতা: স্বীকৃত বিশ্ববিদ্যালয় থেকে সাইকোলজি, পাবলিক হেলথ, সমাজবিজ্ঞান, সামাজিক বিজ্ঞান বা যেকোনো বিষয়ে স্নাতক বা স্নাতকোত্তর ডিগ্রি থাকতে হবে। জাতীয় বা আন্তর্জাতিক কোনো সংস্থায় সংশ্লিষ্ট ক্ষেত্রে অন্তত সাত বছরের চাকরির অভিজ্ঞতা থাকতে হবে। সেক্সুয়াল অ্যান্ড রিপ্রোডাকটিভ হেলথ, প্রিভেনশন অব জেন্ডার বেজড ভায়োলেন্স প্রকল্প ব্যবস্থাপনা, সমন্বয় ও বাস্তবায়নে মাঠপর্যায়ে অন্তত তিন বছরের অভিজ্ঞতা থাকতে হবে। ছবি তোলায় পারদর্শী হতে হবে। বাংলা ও ইংরেজি ভাষায় সাবলীল হতে হবে। এমএস অফিস অ্যাপ্লিকেশনের কাজ জানতে হবে। সিদ্ধান্ত গ্রহণের দক্ষতা থাকতে হবে। মনিটরিং রিপোর্ট, ফিল্ড ভিজিট রিপোর্ট, ইভেন্ট রিপোর্ট, কেস স্টাডি বা স্টোরি, প্রেস রিলিজ ও কনটেন্ট রাইটিংয়ে দক্ষ হতে হবে।

চাকরির ধরন: চুক্তিভিত্তিক
কর্মস্থল: কক্সবাজার
বেতন ও সুযোগ-সুবিধা: মাসিক বেতন ১,০৩,৮৮৯ টাকা। এ ছাড়া প্রভিডেন্ট ফান্ড, ভ্রমণ ও যোগাযোগ ভাতা দেওয়া হবে।

আবেদন যেভাবে
আগ্রহী প্রার্থীরা ই-মেইল বা অনলাইনে আবেদন করতে পারবেন। অনলাইনে এই লিংক থেকে নিয়োগসংক্রান্ত বিস্তারিত তথ্য জেনে Apply Online-এ ক্লিক করে আবেদন করা যাবে। এ ছাড়া [email protected] এই ঠিকানায় কভার লেটার, সদ্য তোলা ছবিসহ সিভি ই-মেইল করা যাবে।
আবেদনের শেষ সময়: ১৭ ফেব্রুয়ারি ২০২৪।

বাংলাদেশ সময়: ০৭২৪ ঘণ্টা, ফেব্রুয়ারি ১৬, ২০২৪
এসআই

বাংলানিউজটোয়েন্টিফোর.কম'র প্রকাশিত/প্রচারিত কোনো সংবাদ, তথ্য, ছবি, আলোকচিত্র, রেখাচিত্র, ভিডিওচিত্র, অডিও কনটেন্ট কপিরাইট আইনে পূর্বানুমতি ছাড়া ব্যবহার করা যাবে না।