ঢাকা, শনিবার, ৪ জ্যৈষ্ঠ ১৪৩১, ১৮ মে ২০২৪, ০৯ জিলকদ ১৪৪৫

ক্যারিয়ার

মার্কিন সংস্থায় চাকরি, বেতন বছরে পৌনে ১৮ লাখ

ক্যারিয়ার ডেস্ক | বাংলানিউজটোয়েন্টিফোর.কম
আপডেট: ০৭৩১ ঘণ্টা, জানুয়ারি ২২, ২০২৪
মার্কিন সংস্থায় চাকরি, বেতন বছরে পৌনে ১৮ লাখ প্রতীকী ছবি

যুক্তরাষ্ট্রভিত্তিক আন্তর্জাতিক উন্নয়ন সংস্থা আইপাস বাংলাদেশে কর্মী নিয়োগের বিজ্ঞপ্তি প্রকাশ করেছে। সংস্থাটি ঢাকায় কর্মী নিয়োগ দেবে।

আগ্রহী প্রার্থীদের অনলাইনে আবেদন করতে হবে।

পদের নাম: অ্যাডভাইজার-১, হেলথ সিস্টেম স্ট্রেনদেনিং
পদসংখ্যা: ১
যোগ্যতা: এমবিবিএস ডিগ্রি বা পাবলিক হেলথ বা সংশ্লিষ্ট বিষয়ে স্নাতকোত্তর ডিগ্রি থাকতে হবে। পোস্টগ্র্যাজুয়েশন ট্রেনিং ও এসআরএইচে ক্লিনিক্যাল সেবা দেওয়ার অভিজ্ঞতা বাড়তি যোগ্যতা হিসেবে বিবেচিত হবে। এসআরএইচআর বিশেষ করে পরিবার পরিকল্পনা, এমআর, পিএসিতে ৫ বছরের বেশি সময় কাজের অভিজ্ঞতা থাকতে হবে। ট্রেনিং ডিজাইন, ট্রেনিং কনডাকশন ও মনিটরিংয়ে দক্ষ হতে হবে। বাংলাদেশের পাবলিক হেলথ সিস্টেম বিষয়ে বিস্তর জানাশোনা থাকতে হবে। উপস্থাপনা ও যোগাযোগে দক্ষ হতে হবে। ডেটা ম্যানেজমেন্ট ও এমএস অফিস অ্যাপ্লিকেশনের কাজ জানতে হবে। বাংলা ও ইংরেজি ভাষায় সাবলীল হতে হবে।

পিএসসিতে নন-ক্যাডারে চতুর্থ থেকে ষষ্ঠ গ্রেডে চাকরির সুযোগ
চাকরির ধরন: প্রাথমিকভাবে এক বছরের চুক্তিভিত্তিক (নবায়নযোগ্য)
কর্মস্থল: ঢাকা
বেতন: বছরে ১৭ লাখ ৭৪ হাজার ১৫২ টাকা।
সুযোগ-সুবিধা: উৎসব বোনাস, প্রভিডেন্ট ফান্ড, গ্র্যাচুইটি, কর্মীর স্বামী/স্ত্রীসহ স্বাস্থ্যসুবিধা, জীবনবিমাসহ প্রতিষ্ঠানের নীতিমালা অনুযায়ী অন্যান্য সুবিধা দেওয়া হবে।

আবেদন যেভাবে
আগ্রহী প্রার্থীদের আইপাসের ক্যারিয়ার-সংক্রান্ত ওয়েবসাইটে কভার লেটার, দুটি প্রফেশনাল রেফারেন্সসহ সিভি আপলোড করতে হবে। এই লিংকে নিয়োগসংক্রান্ত বিস্তারিত তথ্য জানা যাবে।

আবেদনের শেষ সময়: ২৪ জানুয়ারি, ২০২৪।

বাংলাদেশ সময়: ০৭২৮ ঘণ্টা, জানুয়ারি ২২, ২০২৪
এসএএইচ

বাংলানিউজটোয়েন্টিফোর.কম'র প্রকাশিত/প্রচারিত কোনো সংবাদ, তথ্য, ছবি, আলোকচিত্র, রেখাচিত্র, ভিডিওচিত্র, অডিও কনটেন্ট কপিরাইট আইনে পূর্বানুমতি ছাড়া ব্যবহার করা যাবে না।