ঢাকা, বৃহস্পতিবার, ৯ জ্যৈষ্ঠ ১৪৩১, ২৩ মে ২০২৪, ১৪ জিলকদ ১৪৪৫

ক্যারিয়ার

কনসার্ন ওয়ার্ল্ড ওয়াইডে দেড় লক্ষাধিক টাকা বেতনে চাকরি

ক্যারিয়ার ডেস্ক | বাংলানিউজটোয়েন্টিফোর.কম
আপডেট: ০৭৪৩ ঘণ্টা, জানুয়ারি ৫, ২০২৪
কনসার্ন ওয়ার্ল্ড ওয়াইডে দেড় লক্ষাধিক টাকা বেতনে চাকরি

আন্তর্জাতিক উন্নয়ন সংস্থা কনসার্ন ওয়ার্ল্ড ওয়াইড জনবল নিয়োগের বিজ্ঞপ্তি প্রকাশ করেছে। সংস্থাটি ঢাকায় হেলথ অ্যান্ড নিউট্রিশন অ্যাডভাইজার পদে কর্মী নিয়োগ দেবে।

আগ্রহী প্রার্থীদের নির্ধারিত আবেদন ফরম পূরণ করে ই-মেইলে পাঠাতে হবে।
•    পদের নাম: হেলথ অ্যান্ড নিউট্রিশন অ্যাডভাইজার
পদসংখ্যা: ১
যোগ্যতা ও অভিজ্ঞতা: পাবলিক হেলথ বা হেলথ বা নিউট্রিশন–সংক্রান্ত বিষয়ে স্নাতকোত্তর ডিগ্রি থাকতে হবে। ক্লিনিক্যাল ডিগ্রি থাকলে ভালো। কমিউনিটি বেজড হেলথ অ্যান্ড নিউট্রিশন প্রোগ্রাম প্ল্যানিং, ম্যানেজমেন্ট, ইমপ্লিমেন্টেশন, মনিটরিং অ্যান্ড ক্যাপাসিটি বিল্ডিংয়ে অন্তত ৮ বছর চাকরির অভিজ্ঞতা থাকতে হবে। এর মধ্যে আন্তর্জাতিক উন্নয়ন সংস্থা/বহুজাতিক এজেন্সিতে সিনিয়র টেকনিক্যাল/ম্যানেজারিয়াল পদে অন্তত ৫ বছর চাকরির অভিজ্ঞতা থাকতে হবে। দেশের সরকারের স্বাস্থ্যব্যবস্থা বিষয়ে বিস্তর জানাশোনা থাকতে হবে। ব্যবস্থাপনা ও নেতৃত্বের সক্ষমতা থাকতে হবে। সমস্যা সমাধান ও সিদ্ধান্ত গ্রহণে পারদর্শী হতে হবে। ফিল্ড ভিজিটের মানসিকতা থাকতে হবে।
বয়স: সর্বোচ্চ ৬০ বছর
চাকরির ধরন: দুই বছরের চুক্তিভিত্তিক
কর্মস্থল: হেড অফিস, ঢাকা
বেতন: মাসিক বেতন ১ লাখ ৩২ হাজার ৯০০ থেকে ১ লাখ ৫৫ হাজার ৪৭৫ টাকা।
সুযোগ-সুবিধা: বছরে দুটি উৎসব বোনাস, বৈশাখী ভাতা, প্রভিডেন্ট ফান্ড, গ্র্যাচুইটি, জীবন ও স্বাস্থ্যবিমা, ওপিডি ভাতা, মুঠোফোন বিলসহ অন্যান্য সুবিধা দেওয়া হবে।

আবেদন যেভাবে
আগ্রহী প্রার্থীদের এই লিংক থেকে নিয়োগ ও আবেদনপ্রক্রিয়া সম্পর্কে বিস্তারিত জেনে নির্দিষ্ট আবেদন ফরম ডাউনলোড করতে হবে। ডাউনলোড করা আবেদন ফরম পূরণ করে ছবি, জাতীয় পরিচয়পত্র, টিআইএন সার্টিফিকেটসহ এই [email protected] ই-মেইল ঠিকানায় মেইল করে দিতে হবে। মেইল করার সময় সাবজেক্টে পদের নাম উল্লেখ করতে হবে।

আবেদনের শেষ সময়: ১৩ জানুয়ারি ২০২৪।

বাংলাদেশ সময়: ০৭৩৮ ঘণ্টা, জানুয়ারি ৫, ২০২৪
এসআই

বাংলানিউজটোয়েন্টিফোর.কম'র প্রকাশিত/প্রচারিত কোনো সংবাদ, তথ্য, ছবি, আলোকচিত্র, রেখাচিত্র, ভিডিওচিত্র, অডিও কনটেন্ট কপিরাইট আইনে পূর্বানুমতি ছাড়া ব্যবহার করা যাবে না।