ঢাকা, রবিবার, ১৪ বৈশাখ ১৪৩১, ২৮ এপ্রিল ২০২৪, ১৮ শাওয়াল ১৪৪৫

ক্যারিয়ার

গণপূর্ত অধিদপ্তরে লিখিত পরীক্ষা শনিবার

ক্যারিয়ার ডেস্ক | বাংলানিউজটোয়েন্টিফোর.কম
আপডেট: ০৮৩৪ ঘণ্টা, ডিসেম্বর ২১, ২০২৩
গণপূর্ত অধিদপ্তরে লিখিত পরীক্ষা শনিবার

ঢাকা: ৪৪৯ পদে নিয়োগের লিখিত পরীক্ষার সময়সূচি প্রকাশ করেছে গণপূর্ত অধিদপ্তর। ১৪ থেকে ১৬তম গ্রেডের সাত পদে এসব জনবল নিয়োগ দেওয়া হবে।

মঙ্গলবার (১৯ ডিসেম্বর) গণপূর্ত অধিদপ্তরের এক বিজ্ঞপ্তিতে এ তথ্য জানানো হয়েছে।

বিজ্ঞপ্তিতে বলা হয়েছে, ১৪ থেকে ১৬তম গ্রেডে সাত ক্যাটাগরির ৪৪৯টি শূন্য পদে জনবল নিয়োগের লক্ষ্যে ৮ ও ৯ এপ্রিল ২০২২ তারিখে কয়েকটি পত্রিকায় নিয়োগ বিজ্ঞপ্তি প্রকাশিত হয়েছে।

এসব পদের লিখিত পরীক্ষা হবে ২৩ ডিসেম্বর বিকেল ৩টায়। ঢাকার বিভিন্ন শিক্ষাপ্রতিষ্ঠানে এ পরীক্ষা নেওয়া হবে।

প্রবেশপত্র: গণপূর্ত অধিদপ্তরের বিজ্ঞপ্তিতে উল্লেখ করা হয়েছে, লিখিত পরীক্ষায় অংশ নেওয়ার জন্য http://recruitment.pwd.gov.bd/admit ওয়েবসাইট থেকে প্রবেশপত্র ডাউনলোড করতে হবে। প্রার্থীদের মোবাইল নম্বরেরও এ ব্যাপারে এসএমএস পাঠানো হবে।

লিখিত, ব্যবহারিক (প্রযোজ্য ক্ষেত্রে) ও মৌখিক পরীক্ষার জন্য এ প্রবেশপত্র প্রযোজ্য হবে। প্রবেশপত্রে পরীক্ষার তারিখ, সময় ও কেন্দ্রের নাম উল্লেখ থাকবে। প্রবেশপত্রের প্রিন্ট কপি পরীক্ষাকেন্দ্রে পরিদর্শককে প্রদর্শন করতে হবে। প্রবেশপত্র ছাড়া কোনো প্রার্থীকে পরীক্ষায় অংশ নিতে দেওয়া হবে না।

কোন পদে কত জন: স্টেনোটাইপিস্ট কাম কম্পিউটার অপারেটর পদে ২৪ জন, জরিপকারী পদে ১৪ জন, নকশাকার পদে ১০৬ জন, কার্যসহকারী পদে ২৩ জন, অফিস সহকারী কাম কম্পিউটার মুদ্রাক্ষরিক পদে ১৮০ জন, হিসাব সহকারী পদে ১০১ জন এবং ট্রেসার পদে ১ জন নেওয়া হবে।

বাংলাদেশ সময়: ০৮৩৪ ঘণ্টা, ডিসেম্বর ২১, ২০২৩
আরআইএস

বাংলানিউজটোয়েন্টিফোর.কম'র প্রকাশিত/প্রচারিত কোনো সংবাদ, তথ্য, ছবি, আলোকচিত্র, রেখাচিত্র, ভিডিওচিত্র, অডিও কনটেন্ট কপিরাইট আইনে পূর্বানুমতি ছাড়া ব্যবহার করা যাবে না।