ঢাকা, শনিবার, ১১ ফাল্গুন ১৪৩০, ২৪ ফেব্রুয়ারি ২০২৪, ১৩ শাবান ১৪৪৫

ক্যারিয়ার

বিআরটিসিতে নিয়োগ, নেবে ২৫০ জন 

ক্যারিয়ার ডেস্ক | বাংলানিউজটোয়েন্টিফোর.কম
আপডেট: ০৭১৭ ঘণ্টা, নভেম্বর ২৭, ২০২৩
বিআরটিসিতে নিয়োগ, নেবে ২৫০ জন 

বাংলাদেশ সড়ক পরিবহন করপোরেশন (বিআরটিসি) সম্প্রতি নিয়োগ বিজ্ঞপ্তি প্রকাশ করেছে। প্রতিষ্ঠানটির শূন্য পদে ২৫০জন নিয়োগের জন্য এ বিজ্ঞপ্তি দিয়েছে।

 

গত ২৪ নভেম্বর থেকে আবেদন নেওয়া শুরু হয়েছে। আবেদন করা যাবে আগামী ১৪ ডিসেম্বর পর্যন্ত। আগ্রহী প্রার্থীরা সরাসরি/কুরিয়ার সার্ভিস/ডাকযোগে আবেদন করতে পারবেন।  

পদের সংখ্যা: ১টি 
লোকবল নিয়োগ: ২৫০ জন 

পদের নাম: বাস/ট্রাক চালক (অপারেটর) গ্রেড-সি 
পদের সংখ্যা: ২৫০টি 
বেতন: ৯,৩০০-২২,৪৯০ (গ্রেড-১৬)
শিক্ষাগত যোগ্যতা: অষ্টম শ্রেণি পাস, পাবলিক সার্ভিস ভেহিকেলস (পি.এস.ভি)-পসহ ভারী যানবাহন চালনায় কমপক্ষে ২ বছরের অভিজ্ঞতা থাকতে হবে।  

অন্যান্য যোগ্যতা: যানবাহনের প্রাথমিক মেরামত এবং যানবাহনের ছোটখাটো খুচরা যন্ত্রাংশ সম্পর্কে জ্ঞান আবশ্যক। পরিযান বিধি এবং মহাসড়ক সম্পর্কে অবশ্যই জ্ঞান থাকতে হবে।

যেসব জেলার প্রার্থীরা আবেদন করার প্রয়োজন নেই : ফরিদপুর, গোপালগঞ্জ, মাদারীপুর,মানিকগঞ্জ, শরিয়তপুর, টাঙ্গাইল,রাজবাড়ী, ময়মনসিংহ, নেত্রকোনা, কুমিল্লা,মাগুরা, মেহেরপুর, নড়াইল, বরগুনা, বরিশাল, ভোলা, পটুয়াখালী, ঝালকাঠি, পিরোজপুর, বগুড়া, জয়পুরহাট, নওগা, পাবনা ও রংপুর।

বয়সসীমা: ১৮ থেকে ৩০ বছর। তবে বীর মুক্তিযোদ্ধা/শহীদ বীর মুক্তিযোদ্ধার সন্তান ও শারীরিক প্রতিবন্ধীদের জন্য বয়সসীমা সর্বোচ্চ ৩২ বছর।

আবেদন ফি: চেয়ারম্যান বিআরটিসি ২১ রাজউক এভিনিউ, ঢাকা-১০০০ এর বরাবরে যেকোনো বাণিজ্যিক ব্যাংক হতে পরীক্ষার ফি বাবদ ২০০ টাকা ব্যাংক ড্রাফট/পে-অর্ডার (অফেরতযোগ্য) সংযুক্ত করতে হবে।

আবেদন যেভাবে: আগ্রহী প্রার্থীরা আবেদন পত্রের সঙ্গে প্রয়োজনীয় কাগজপত্রসহ আগামী ১৪ ডিসেম্বরের মধ্যে অফিস চলাকালীন সরাসরি/কুরিয়ার সার্ভিস/ডাকযোগে পৌঁছাতে হবে। বিস্তারিত বিজ্ঞপ্তিটি দেখতে এখানে ক্লিক করুন।

আবেদনপত্র পাঠানোর ঠিকানা: মোহম্মদ সাইদুর রহমান, জেনারেল ম্যানেজার (প্রশা. ও পার্সো.), বিআরটিসি, ২১ রাজউক অ্যাভিনিউ, ঢাকা-১০০০।

আবেদনের শেষ সময়: ১৪ ডিসেম্বর ২০২৩

বাংলাদেশ সময়: ০৭১৪ ঘণ্টা, নভেম্বর ২৭, ২০২৩
এসএএইচ

বাংলানিউজটোয়েন্টিফোর.কম'র প্রকাশিত/প্রচারিত কোনো সংবাদ, তথ্য, ছবি, আলোকচিত্র, রেখাচিত্র, ভিডিওচিত্র, অডিও কনটেন্ট কপিরাইট আইনে পূর্বানুমতি ছাড়া ব্যবহার করা যাবে না।