ঢাকা, সোমবার, ১৫ বৈশাখ ১৪৩১, ২৯ এপ্রিল ২০২৪, ১৯ শাওয়াল ১৪৪৫

ক্যারিয়ার

বেসরকারি সংস্থায় চাকরি, বেতন ৬০,৫০০

ক্যারিয়ার ডেস্ক | বাংলানিউজটোয়েন্টিফোর.কম
আপডেট: ০৭২২ ঘণ্টা, অক্টোবর ৬, ২০২৩
বেসরকারি সংস্থায় চাকরি, বেতন ৬০,৫০০

বেসরকারি সংস্থা কোস্ট ফাউন্ডেশন জনবল নিয়োগের বিজ্ঞপ্তি প্রকাশ করেছে। সংস্থাটি কক্সবাজারে একটি প্রকল্পে প্রকল্প ব্যবস্থাপক পদে কর্মী নিয়োগ দেবে।

আগ্রহী প্রার্থীদের নির্ধারিত সিভির ফরম্যাট পূরণ করে ই-মেইলে আবেদন পাঠাতে হবে।

পদের নাম: প্রকল্প ব্যবস্থাপক
পদসংখ্যা: ১
যোগ্যতা: স্বীকৃত বিশ্ববিদ্যালয় থেকে পশুপালন বিষয়ে ন্যূনতম স্নাতক/স্নাতকোত্তর ডিগ্রি থাকতে হবে। কোনো বেসরকারি সংস্থায় একই ধরনের পদে ন্যূনতম দুই বছর কাজের বাস্তব অভিজ্ঞতা থাকতে হবে। প্রশিক্ষণ মডিউল তৈরি, উদ্যোক্তা উন্নয়ন, কারিগরি শিক্ষা ও প্রশিক্ষণের কর্মসূচির পরিকল্পনা, ব্যবস্থাপনা, কাজ বাস্তবায়ন, ডকুমেন্টেশন ও রিপোর্টিংয়ে পারদর্শী হতে হবে। কম্পিউটার চালনায় দক্ষতাসহ এমএস অফিস অ্যাপ্লিকেশনের কাজ জানতে হবে। বাংলা ও ইংরেজি ভাষায় সাবলীল হতে হবে। নারী প্রার্থীদের অগ্রাধিকার দেওয়া হবে। কোস্ট ফাউন্ডেশনের কর্মীও আবেদন করতে পারবেন।
বয়স: ২৭ থেকে ৪০ বছর
কর্মস্থল: কক্সবাজার সদর ও রামু উপজেলা
বেতন: মাসিক বেতন সাকল্যে ৬০,৫০০ টাকা

আবেদন যেভাবে
আগ্রহী প্রার্থীদের এই লিংক থেকে নিয়োগসংক্রান্ত বিস্তারিত তথ্য জেনে নিতে হবে। একই লিংক থেকে নির্ধারিত সিভির ফরম্যাট ডাউনলোডের পর তা পূরণ করে পাসপোর্ট সাইজের রঙিন ছবিসহ [email protected] এই ঠিকানায় ই-মেইল করতে হবে। মেইলের সাবজেক্টে পদের নাম উল্লেখ করতে হবে।

আবেদনের শেষ তারিখ: ১৫ অক্টোবর ২০২৩।

বাংলাদেশ সময়: ০৭১৮ ঘণ্টা, অক্টোবর ৬, ২০২৩
এসআই

বাংলানিউজটোয়েন্টিফোর.কম'র প্রকাশিত/প্রচারিত কোনো সংবাদ, তথ্য, ছবি, আলোকচিত্র, রেখাচিত্র, ভিডিওচিত্র, অডিও কনটেন্ট কপিরাইট আইনে পূর্বানুমতি ছাড়া ব্যবহার করা যাবে না।