ঢাকা, সোমবার, ১৬ বৈশাখ ১৪৩১, ২৯ এপ্রিল ২০২৪, ১৯ শাওয়াল ১৪৪৫

ক্যারিয়ার

আকর্ষণীয় বেতনে শাহজালাল ব্যাংকে চাকরি

ক্যারিয়ার ডেস্ক | বাংলানিউজটোয়েন্টিফোর.কম
আপডেট: ০৮১১ ঘণ্টা, জুলাই ২৬, ২০২৩

জনবল নিয়োগের বিজ্ঞপ্তি প্রকাশ করেছে শাহজালাল ইসলামি ব্যাংক লিমিটেড। প্রতিষ্ঠানটিতে প্রশাসক পদে লোকবল নিয়োগ দেওয়া হবে।

নির্বাচিত প্রার্থীদের আকর্ষণীয় বেতন প্যাকেজ দেওয়ার কথা জানিয়েছে প্রতিষ্ঠানটি।

পদের নাম: নেটওয়ার্ক প্রশাসক। পদ সংখ্যা: নির্ধারিত নয়। শিক্ষাগত যোগ্যতা: যেকোনো স্বনামধন্য পাবলিক বা প্রাইভেট বিশ্ববিদ্যালয় থেকে কম্পিউটার সায়েন্স অ্যান্ড ইঞ্জিনিয়ারিং, ইলেক্ট্রিক্যাল অ্যান্ড ইলেকট্রনিক ইঞ্জিনিয়ারিং বা ইলেক্ট্রিক্যাল অ্যান্ড কমিউনিকেশন ইঞ্জিনিয়ারিংয়ে ন্যূনতম স্নাতক।

কাজের ধরন: নেটওয়ার্কিং প্রোটোকলগুলো দক্ষভাবে পরিচালনা করা। রাউটার এবং সুইচ কনফিগার পরিচালনা। নেটওয়ার্ক ফল্ট শনাক্তকরণ ও সমাধানে উদ্যোগী হওয়া। ল্যান এবং ওয়ানের কার্যকারিতা পর্যবেক্ষণ করা। ইত্যাদি।

চাকরির ধরন: পূর্ণকালীন। বয়সসীমা: সর্বোচ্চ ৩০ বছর। নিয়োগের স্থান: ঢাকা।

প্রয়োজনীয় যোগ্যতা ও অভিজ্ঞতা: প্রার্থীর সংশ্লিষ্ট ক্ষেত্রে ন্যূনতম ২ বছরের অভিজ্ঞতা থাকলে অগ্রাধিকার দেওয়া হবে। আইসিটি নিরাপত্তার প্রাথমিক ধারণা থাকতে হবে। অপারেটিং সিস্টেমে ভালো জ্ঞান থাকতে হবে। ওএস স্ক্রিপ্টিংয়ে দক্ষ হতে হবে।

বেতন: আলোচনা সাপেক্ষে। যোগ্য প্রার্থীদের তাদের অভিজ্ঞতার সঙ্গে সামঞ্জস্য রেখে আকর্ষণীয় পারিশ্রমিক প্যাকেজ দেওয়া হবে।

আবেদন করতে এখানে ক্লিক করুন।

আবেদনের শেষ তারিখ: ১৫ আগস্ট, ২০২৩।

বাংলাদেশ সময়: ০৮১১ ঘণ্টা, জুলাই ২৬, ২০২৩
এসএম

বাংলানিউজটোয়েন্টিফোর.কম'র প্রকাশিত/প্রচারিত কোনো সংবাদ, তথ্য, ছবি, আলোকচিত্র, রেখাচিত্র, ভিডিওচিত্র, অডিও কনটেন্ট কপিরাইট আইনে পূর্বানুমতি ছাড়া ব্যবহার করা যাবে না।