ঢাকা, সোমবার, ১৫ বৈশাখ ১৪৩১, ২৯ এপ্রিল ২০২৪, ১৯ শাওয়াল ১৪৪৫

ক্যারিয়ার

বিদ্যুৎ উন্নয়ন বোর্ডে বড় নিয়োগ, নেবে ৪৬৪ জন

ক্যারিয়ার ডেস্ক | বাংলানিউজটোয়েন্টিফোর.কম
আপডেট: ০৭৫৫ ঘণ্টা, জুলাই ২৩, ২০২৩
বিদ্যুৎ উন্নয়ন বোর্ডে বড় নিয়োগ, নেবে ৪৬৪ জন

বাংলাদেশ বিদ্যুৎ উন্নয়ন বোর্ডের অধীনে বড় জনবল নিয়োগের সংশোধিত বিজ্ঞপ্তি প্রকাশিত হয়েছে। প্রতিষ্ঠানটিতে ১টি পদে ৪৬৪ জনকে নিয়োগ দেওয়া হবে।

আগামী ২৫ জুলাই থেকে আবেদন শুরু হবে। আগ্রহী প্রার্থীদের অনলাইনের মাধ্যমে আবেদন করতে হবে।

পদের নাম: নিরাপত্তা প্রহরী। পদ সংখ্যা: ৪৬৪টি। শিক্ষাগত যোগ্যতা: ন্যূনতম অষ্টম শ্রেণি অথবা সমমানের পরীক্ষায় উত্তীর্ণ।

বেতন: গ্রেড-২০ (৮২৫০-২০০১০ টাকা)।

শারীরিক মাপ: পুরুষ প্রার্থী- উচ্চতা ন্যূনতম ৫ ফুট ২ ইঞ্চি। বুকের মাপ- ৩২'' থেকে ৩৪''। নারী প্রার্থী: উচ্চতা ন্যূনতম ৫ ফুট ২ ইঞ্চি। প্রার্থীদের সু-স্বাস্থ্যের অধিকারী হতে হবে।

বয়সসীমা: প্রার্থীদের ১৭ এপ্রিল তারিখে প্রার্থীদের বয়সসীমা ১৮-৩০ বছর হতে হবে। তবে বীর মুক্তিযোদ্ধা/শহীদ বীর মুক্তিযোদ্ধাদের ছেলে-মেয়ে ও প্রতিবন্ধীদের ক্ষেত্রে বয়সসীমা ৩২ বছর পর্যন্ত শিথিলযোগ্য।

নির্বাচন প্রক্রিয়া: লিখিত পরীক্ষায় উত্তীর্ণ প্রার্থীদের মৌখিক পরীক্ষায় অংশগ্রহণ করতে হবে। লিখিত ও মৌখিক পরীক্ষায় অংশগ্রহণের জন্য কোনো টিএ/ডিএ দেওয়া হবে না। নিয়োগ বিজ্ঞপ্তিতে উল্লিখিত পদের সংখ্যা হ্রাস/বৃদ্ধি হতে পারে।

আবেদন পদ্ধতি: আগ্রহী প্রার্থীদের http://bpdb.teletalk.com.bd/ এ ওয়েবসাইটের মাধ্যমে আবেদন করতে হবে। বিদ্যুৎ উন্নয়ন বোর্ডের ১১ এপ্রিল তারিখে প্রকাশিত বিজ্ঞপ্তিতে আবেদন করা প্রার্থীদের সংশোধিত এ বিজ্ঞপ্তিতে আবেদনের প্রয়োজন নেই।

আবেদন ফি: আবেদন শেষে প্রার্থীকে ১১২ টাকা বিজ্ঞপ্তিতে উল্লিখিত পদ্ধতিতে পাঠাতে হবে।

আবেদনের শেষ তারিখ: ০৭ আগস্ট, ২০২৩।

বাংলাদেশ সময়: ০৭৫৫ ঘণ্টা, জুলাই ২২, ২০২৩
এসএম

বাংলানিউজটোয়েন্টিফোর.কম'র প্রকাশিত/প্রচারিত কোনো সংবাদ, তথ্য, ছবি, আলোকচিত্র, রেখাচিত্র, ভিডিওচিত্র, অডিও কনটেন্ট কপিরাইট আইনে পূর্বানুমতি ছাড়া ব্যবহার করা যাবে না।