ঢাকা, সোমবার, ১৬ বৈশাখ ১৪৩১, ২৯ এপ্রিল ২০২৪, ১৯ শাওয়াল ১৪৪৫

ক্যারিয়ার

১৯ বিভাগে ৪৭ শিক্ষক নেবে বুয়েট

ক্যারিয়ার ডেস্ক | বাংলানিউজটোয়েন্টিফোর.কম
আপডেট: ০৭৩২ ঘণ্টা, জুন ২৩, ২০২৩
১৯ বিভাগে ৪৭ শিক্ষক নেবে বুয়েট

বাংলাদেশ প্রকৌশল বিশ্ববিদ্যালয়ের (বুয়েট) বিভিন্ন অফিস/বিভাগে একাধিক শূন্য পদে শিক্ষক নিয়োগের বিজ্ঞপ্তি প্রকাশিত হয়েছে। এই উচ্চশিক্ষা প্রতিষ্ঠানে ১৯ বিভাগে ৪৭ জন অধ্যাপক, সহযোগী অধ্যাপক, সহকারী অধ্যাপক ও প্রভাষক নিয়োগ দেওয়া হবে।

আগ্রহী প্রার্থীদের অনলাইনে আবেদন করতে হবে।
•    ১. পদের নাম: অধ্যাপক
পদসংখ্যা: ২
বিভাগ ও পদসংখ্যা: কেমিকৌশল বিভাগে ১টি স্থায়ী পদ ও বায়োমেডিকেল ইঞ্জিনিয়ারিং বিভাগে ১টি স্থায়ী পদ
বেতন স্কেল: ৫৬,৫০০–৭৪,৪০০ টাকা
•    ২. পদের নাম: সহযোগী অধ্যাপক
পদসংখ্যা: ৪
বিভাগ ও পদসংখ্যা: রসায়ন বিভাগে ১টি স্থায়ী পদ, অ্যাকসিডেন্ট রিসার্চ ইনস্টিটিউটে ১টি স্থায়ী পদ, ইনস্টিটিউট অব অ্যাপ্রোপ্রিয়েট টেকনোলজিতে ১টি অস্থায়ী পদ ও যন্ত্রকৌশল বিভাগে ১টি স্থায়ী পদ
বেতন স্কেল: ৫০,০০০-৭১,২০০ টাকা
•    ৩. পদের নাম: সহকারী অধ্যাপক
পদসংখ্যা: ২
বিভাগ ও পদসংখ্যা: কেমিকৌশল বিভাগে ১টি স্থায়ী পদ ও কম্পিউটার সায়েন্স অ্যান্ড ইঞ্জিনিয়ারিং বিভাগে ১টি স্থায়ী পদ
বেতন স্কেল: ৩৫,৫০০–৬৭,০১০ টাকা
•    ৪. পদের নাম: প্রভাষক
পদসংখ্যা: ৩৯
বিভাগ ও পদসংখ্যা: কেমিকৌশল বিভাগে ২টি অস্থায়ী পদ, বায়োমেডিকেল ইঞ্জিনিয়ারিংয়ে ১টি স্থায়ী পদ, অ্যাকসিডেন্ট রিসার্চ ইনস্টিটিউটে ২টি অস্থায়ী পদ, যন্ত্রকৌশলে ৩টি অস্থায়ী পদ, কম্পিউটার সায়েন্স অ্যান্ড ইঞ্জিনিয়ারিংয়ে ৫টি অস্থায়ী পদ, পুরকৌশলে ৩টি অস্থায়ী পদ, স্থাপত্যে ৩টি অস্থায়ী পদ, নগর ও অঞ্চল পরিকল্পনায় ২টি অস্থায়ী পদ, তড়িৎ ও ইলেকট্রনিক কৌশলে ৪টি অস্থায়ী পদ, পানি সম্পদ কৌশলে ১টি অস্থায়ী পদ, পেট্রোলিয়াম ও খনিজ সম্পদ কৌশলে ১টি অস্থায়ী পদ, ইন্ডাস্ট্রিয়াল অ্যান্ড প্রোডাকশন ইঞ্জিনিয়ারিংয়ে ২টি অস্থায়ী পদ, পদার্থবিজ্ঞানে ১টি অস্থায়ী পদ, বস্তু ও ধাতব কৌশলে ৩টি অস্থায়ী পদ, নৌযান ও নৌযন্ত্র কৌশলে ১টি অস্থায়ী পদ, পানি ও বন্যা ব্যবস্থাপনা ইনস্টিটিউটে ৪টি অস্থায়ী পদ এবং ইনস্টিটিউট অব নিউক্লিয়ার পাওয়ার ইঞ্জিনিয়ারিং বিভাগে ১টি অস্থায়ী পদ।
বেতন স্কেল: ২২,০০০-৫৩,০৬০ টাকা

আবেদন যেভাবে
আগ্রহী প্রার্থীদের বুয়েটের রেজিস্ট্রার অফিসের ওয়েবসাইট থেকে যোগ্যতা, শর্তাবলি, আবেদনের সম্পূর্ণ প্রক্রিয়া ও আবেদন ফি পরিশোধের পদ্ধতি জেনে আবেদন করতে হবে। এ ছাড়া রেজিস্ট্রার অফিসের সংশ্লিষ্ট শাখায় সরাসরি যোগাযোগ করেও জানা যাবে।

আবেদনের শেষ সময়: ১১ জুলাই ২০২৩।

বাংলাদেশ সময়: ০৭২৬ ঘণ্টা, জুন ২৩, ২০২৩
এসআই

বাংলানিউজটোয়েন্টিফোর.কম'র প্রকাশিত/প্রচারিত কোনো সংবাদ, তথ্য, ছবি, আলোকচিত্র, রেখাচিত্র, ভিডিওচিত্র, অডিও কনটেন্ট কপিরাইট আইনে পূর্বানুমতি ছাড়া ব্যবহার করা যাবে না।