ঢাকা, সোমবার, ১৬ বৈশাখ ১৪৩১, ২৯ এপ্রিল ২০২৪, ১৯ শাওয়াল ১৪৪৫

ক্যারিয়ার

প্ল্যান ইন্টারন্যাশনালে চাকরি, বেতন লাখের বেশি

ক্যারিয়ার ডেস্ক | বাংলানিউজটোয়েন্টিফোর.কম
আপডেট: ০৭২৪ ঘণ্টা, জুন ২৩, ২০২৩
প্ল্যান ইন্টারন্যাশনালে চাকরি, বেতন লাখের বেশি

আন্তর্জাতিক উন্নয়ন সংস্থা প্ল্যান ইন্টারন্যাশনাল বাংলাদেশে জনবল নিয়োগের বিজ্ঞপ্তি প্রকাশ করেছে। সংস্থাটি ঢাকায় টেকনিক্যাল স্পেশালিস্ট পদে কর্মী নিয়োগ দেবে।

আগ্রহী প্রার্থীদের অনলাইনে আবেদন করতে হবে।
•    পদের নাম: টেকনিক্যাল স্পেশালিস্ট—এসআরএইচআর, ওয়াই–মুভস
পদসংখ্যা: ১
যোগ্যতা ও অভিজ্ঞতা: পাবলিক হেলথ (এমপিএইচ) বা এ–সংক্রান্ত বিষয়ে স্নাতকোত্তর ডিগ্রি থাকতে হবে। কোনো উন্নয়ন সংস্থায় এসআরএইচআর প্রকল্পে অন্তত পাঁচ বছরের চাকরির অভিজ্ঞতা থাকতে হবে। অ্যাডোলেসেন্ট হেলথে কারিগরিভাবে দক্ষ হতে হবে। চাইল্ড, অ্যাডোলেসেন্ট অ্যান্ড ম্যাটারনাল হেলথ নিয়ে জানাশোনা থাকতে হবে। যোগাযোগে দক্ষ হতে হবে। ফিল্ড ভিজিটের মানসিকতা থাকতে হবে।

চাকরির ধরন: চুক্তিভিত্তিক
কর্মস্থল: বাংলাদেশ কান্ট্রি অফিস, ঢাকা

বেতন ও সুযোগ-সুবিধা: মাসিক বেতন ৮৬,৮৭০ থেকে ১,০৮,৫৮৮ টাকা (অভিজ্ঞতার ওপর ভিত্তি করে)। এ ছাড়া স্বামী/স্ত্রী ও সন্তানের জন্য মেডিকেল সুবিধা, জীবনবিমাসহ অন্যান্য সুবিধা আছে।

যেভাবে আবেদন
আগ্রহী প্রার্থীদের প্ল্যান ইন্টারন্যাশনালের চাকরিসংক্রান্ত ওয়েবসাইটের এই লিংকে গিয়ে নিয়োগ ও আবেদনের বিস্তারিত প্রক্রিয়া জেনে নিতে হবে। এরপর একই লিংকের Apply Now-এ ক্লিক করে অনলাইনে আবেদন করতে হবে।

আবেদনের শেষ তারিখ: ২৬ জুন ২০২৩।

বাংলাদেশ সময়: ০৭২১ ঘণ্টা, জুন ২৩, ২০২৩
এসআই

বাংলানিউজটোয়েন্টিফোর.কম'র প্রকাশিত/প্রচারিত কোনো সংবাদ, তথ্য, ছবি, আলোকচিত্র, রেখাচিত্র, ভিডিওচিত্র, অডিও কনটেন্ট কপিরাইট আইনে পূর্বানুমতি ছাড়া ব্যবহার করা যাবে না।