ঢাকা, বৃহস্পতিবার, ৫ বৈশাখ ১৪৩১, ১৮ এপ্রিল ২০২৪, ০৮ শাওয়াল ১৪৪৫

ক্যারিয়ার

নতুন সদস্যদের এসিসিএর সংবর্ধনা 

নিউজ ডেস্ক | বাংলানিউজটোয়েন্টিফোর.কম
আপডেট: ১২১৪ ঘণ্টা, ফেব্রুয়ারি ৩, ২০২৩
নতুন সদস্যদের এসিসিএর সংবর্ধনা 

সম্প্রতি নতুন সদস্যদের স্বাগত জানিয়েছে তাদের সনদ দিয়েছে দ্য অ্যাসোসিয়েশন অব চার্টার্ড সার্টিফায়েড অ্যাকাউন্ট্যান্টস (এসিসিএ) বাংলাদেশ। এ বছর এসিসিএ বাংলাদেশ ৩৬ জন নতুন এসিসিএ মেম্বার এবং ৩১ জন নতুন এফসিসিএ মেম্বারের হতে ক্রেস্ট ও সনদ তুলে দিয়েছে।

 

অনুষ্ঠানে এসিসিএ বাংলাদেশ একইসঙ্গে ১৮টি এপ্রুভড এমপ্লয়ার্স এবং ৬ জন এসিসিএ অ্যাডভোকেসি অ্যাওয়ার্ড বিজয়ীদেরও স্বীকৃতি দেয়।  

অনুষ্ঠানে প্রধান অতিথি হিসেবে উপস্থিত ছিলেন বাংলাদেশ সরকারের সিএজি মোহাম্মদ মুসলিম চৌধুরী। সম্মানিত বিশেষ অতিথি হিসেবে উপস্থিত ছিলেন এফআরসি চেয়ারম্যান - ড. মো. হামিদ উল্লাহ ভূঞা।  

সনদ ও পুরস্কারপ্রাপ্তদের অভিনন্দন জানিয়ে প্রধান অতিথির বক্তব্যে সিএজি মোহাম্মদ মুসলিম চৌধুরী বলেন, আমরা বিশ্বাস করি যে, অর্থনীতির বিকাশ ও সমৃদ্ধির ক্ষেত্রে হিসাবরক্ষণ অত্যন্ত গুরুত্বপূর্ণ। এ কারণে পেশাটিকে এগিয়ে নেয়ার মাধ্যমে সমাজকে আরও স্বচ্ছ ও সুন্দর করে গড়ে তুলতে বিশ্বব্যাপী কাজ করতে হবে।  

প্রসঙ্গত, এসিসিএ বাংলাদেশের বর্তমান সদস্য ৫০০ জন এবং শিক্ষার্থীর সংখ্যা ৫ হাজার।

বাংলাদেশ সময়: ১২১৪ ঘণ্টা, ফেব্রুয়ারি ০৩, ২০২৩
এসআইএস

বাংলানিউজটোয়েন্টিফোর.কম'র প্রকাশিত/প্রচারিত কোনো সংবাদ, তথ্য, ছবি, আলোকচিত্র, রেখাচিত্র, ভিডিওচিত্র, অডিও কনটেন্ট কপিরাইট আইনে পূর্বানুমতি ছাড়া ব্যবহার করা যাবে না।