ঢাকা, শুক্রবার, ১৪ চৈত্র ১৪৩০, ২৯ মার্চ ২০২৪, ১৮ রমজান ১৪৪৫

ক্যারিয়ার

নেসকোতে চাকরির সুযোগ

ক্যারিয়ার ডেস্ক | বাংলানিউজটোয়েন্টিফোর.কম
আপডেট: ০৮৩৭ ঘণ্টা, জানুয়ারি ৩১, ২০২৩
নেসকোতে চাকরির সুযোগ

ঢাকা: নর্দার্ন ইলেকট্রিসিটি সাপ্লাই কোম্পানি (নেসকো) পিএলসি সম্প্রতি নিয়োগ বিজ্ঞপ্তি দিয়েছে। প্রতিষ্ঠানটি তাদের ইঞ্জিনিয়ারিং বিভাগে লোকবল নিয়োগ দেবে।

আগ্রহীরা অনলাইনে আবেদন করতে পারবেন।

পদের নাম: এক্সিকিউটিভ ডিরেক্টর (ইঞ্জিনিয়ারিং)।  
পদের সংখ্যা: একটি।  
আবেদন যোগ্যতা: স্বীকৃত বিশ্ববিদ্যালয় থেকে ইলেকট্রিক্যাল/মেকানিক্যাল ইঞ্জিনিয়ারিংয়ে স্নাতক ডিগ্রি থাকতে হবে। সিজিপিএ-৫-এর স্কেলে ৩ ও ৪-এর স্কেল ২.৫ থাকতে হবে। শিক্ষাজীবনের কোনো পর্যায়ে তৃতীয় বিভাগ/শ্রেণি সমমানের জিপিএ/সিজিপিএ গ্রহণযোগ্য নয়।

সংশ্লিষ্ট ক্ষেত্রে অন্তত ২০ বছর চাকরির অভিজ্ঞতা থাকতে হবে। এর মধ্যে পাওয়ার জেনারেশন, ট্রান্সমিশন বা ডিস্ট্রিবিউশন ইউটিলিটিসে সুপারিনটেনডেন্ট ইঞ্জিনিয়ার বা আরও উচ্চ পদে অন্তত পাঁচ বছর চাকরির অভিজ্ঞতা থাকতে হবে।

নেতৃত্বের দক্ষতা থাকতে হবে। কোম্পানি আইন, শ্রম আইন, টিকিউএম, টিপিএম, প্রিভেনটিভ মেইনটেন্যান্স ও করপোরেট গভর্ন্যান্সে জানাশোনা থাকতে হবে। কম্পিউটার পরিচালনায় দক্ষতাসহ বাংলা ও ইংরেজি ভাষায় সাবলীল হতে হবে।

বয়সসীমা ২০২৩ সালের ২৮ ফেব্রুয়ারি সর্বোচ্চ ৬০ বছর।

বেতন ও সুযোগ-সুবিধা: মাসিক মূল বেতন ১,৪৯,০০০ টাকা। এছাড়া প্রতিষ্ঠানের নীতিমালা অনুযায়ী অন্যান্য সুযোগ-সুবিধা দেওয়া হবে।

আবেদন ফি: নেসকোর ক্যারিয়ার সংক্রান্ত ওয়েবসাইট থেকে নির্দেশনা অনুযায়ী আবেদন ফি বাবদ এক হাজার ৫০০ টাকা জমা দিতে হবে। বিস্তারিত জানতে ক্লিক করুন এখানে।

আবেদনের সময়সীমা: ১ থেকে ২৮ ফেব্রুয়ারি ২০২৩ পর্যন্ত

বাংলাদেশ সময়: ২০৩৩ ঘণ্টা, জানুয়ারি ৩১, ২০২৩
আরবি

বাংলানিউজটোয়েন্টিফোর.কম'র প্রকাশিত/প্রচারিত কোনো সংবাদ, তথ্য, ছবি, আলোকচিত্র, রেখাচিত্র, ভিডিওচিত্র, অডিও কনটেন্ট কপিরাইট আইনে পূর্বানুমতি ছাড়া ব্যবহার করা যাবে না।