ঢাকা, শনিবার, ১৪ মাঘ ১৪২৯, ২৮ জানুয়ারি ২০২৩, ০৫ রজব ১৪৪৪

ক্যারিয়ার

কমিউনিকেশন বিভাগে কর্মী নেবে একশনএইড

ক্যারিয়ার ডেস্ক | বাংলানিউজটোয়েন্টিফোর.কম
আপডেট: ০৭২৯ ঘণ্টা, ডিসেম্বর ৯, ২০২২
কমিউনিকেশন বিভাগে কর্মী নেবে একশনএইড

আন্তর্জাতিক সাহায্য সংস্থা একশনএইড বাংলাদেশে নিয়োগের বিজ্ঞপ্তি প্রকাশ করেছে। প্রতিষ্ঠানটি তাদের হিউম্যানিটারিয়ান রেসপন্স প্রজেক্টের কমিউনিকেশন বিভাগে কর্মী নিয়োগ দেবে।

আগ্রহী প্রার্থীরা অনলাইনে আবেদন করতে পারবেন।
•    পদের নাম: সিনিয়র অফিসার-কমিউনিকেশন (রোহিঙ্গা রেসপন্স প্রোগ্রাম)
পদসংখ্যা: ১
যোগ্যতা: স্বীকৃত বিশ্ববিদ্যালয় থেকে গণযোগাযোগ ও সাংবাদিকতা/আন্তর্জাতিক সম্পর্ক/ইংরেজি/সমাজবিজ্ঞান/ডেভেলপমেন্ট স্টাডিজ/বিজনেস অ্যাডমিনিস্ট্রেশনে স্নাতক ডিগ্রি থাকতে হবে। কমিউনিকেশন ও নলেজ ম্যানেজমেন্টে তিন থেকে চার বছরের চাকরির অভিজ্ঞতা থাকতে হবে। ফটোগ্রাফি, ভিডিওগ্রাফি ও ইলাস্ট্রেশনের কাজ জানতে হবে। বাংলা ও ইংরেজি ভাষায় সাবলীল হতে হবে। এমএস অফিস অ্যাপ্লিকেশনের কাজ জানতে হবে। সিদ্ধান্ত গ্রহণের সক্ষমতা থাকতে হবে।
চাকরির ধরন: চুক্তিভিত্তিক
কর্মস্থল: কক্সবাজার
বেতন ও সুযোগ-সুবিধা: আকর্ষণীয় বেতন। এর সঙ্গে মোবাইল ও ইন্টারনেট বিল, মেডিকেল সুবিধা ও গ্রুপ লাইফ ইনস্যুরেন্সের সুবিধা আছে।
আবেদন যেভাবে
আগ্রহী প্রার্থীদের এই লিংক থেকে নিয়োগসংক্রান্ত বিস্তারিত তথ্য জেনে নিতে হবে। এরপর একশনএইডের ওয়েবসাইটের এই লিংকে লগইন করে আবেদন করতে হবে।
আবেদনের শেষ তারিখ: ১৫ ডিসেম্বর ২০২২।
বাংলাদেশ সময়: ০৭২৫ ঘণ্টা, ডিসেম্বর ৯, ২০২২
এসআই

বাংলানিউজটোয়েন্টিফোর.কম'র প্রকাশিত/প্রচারিত কোনো সংবাদ, তথ্য, ছবি, আলোকচিত্র, রেখাচিত্র, ভিডিওচিত্র, অডিও কনটেন্ট কপিরাইট আইনে পূর্বানুমতি ছাড়া ব্যবহার করা যাবে না।
Alexa