ঢাকা, শনিবার, ২১ মাঘ ১৪২৯, ০৪ ফেব্রুয়ারি ২০২৩, ১২ রজব ১৪৪৪

ক্যারিয়ার

বেসরকারি সংস্থায় চাকরি, বেতন লাখ টাকা

ক্যারিয়ার ডেস্ক | বাংলানিউজটোয়েন্টিফোর.কম
আপডেট: ০৭২৪ ঘণ্টা, ডিসেম্বর ২, ২০২২
বেসরকারি সংস্থায় চাকরি, বেতন লাখ টাকা

স্বেচ্ছাসেবী উন্নয়ন সংস্থা মানবিক সাহায্য সংস্থা (এমএসএস) জনবল নিয়োগে বিজ্ঞপ্তি প্রকাশ করেছে। সংস্থাটি ফান্ড রেইজিং অ্যান্ড রিসোর্স মোবিলাইজেশন বিভাগে কর্মী নিয়োগ দেবে।

আগ্রহী প্রার্থীদের অনলাইনের মাধ্যমে আবেদন করতে হবে। এ ছাড়া ই–মেইলে আবেদনপত্র পাঠানো যাবে।
•    পদের নাম: ডেপুটি/অ্যাসিস্ট্যান্ট ডিরেক্টর
পদসংখ্যা: ১
যোগ্যতা ও অভিজ্ঞতা: স্বীকৃত বিশ্ববিদ্যালয় থেকে ডেভেলপমেন্ট স্টাডিজ/ইন্টারন্যাশনাল রিলেশনস/সমাজবিজ্ঞান/ইংরেজি বা এ ধরনের বিষয়ে স্নাতকোত্তর ডিগ্রি থাকতে হবে। সংশ্লিষ্ট ক্ষেত্রে অন্তত আট বছর চাকরির অভিজ্ঞতা থাকতে হবে। এর মধ্যে জাতীয়/আন্তর্জাতিক উন্নয়ন সংস্থায় সমপদে দুই বছর চাকরির অভিজ্ঞতা থাকতে হবে। প্রোপোজাল লেখা ও তহবিল সংগ্রহে অভিজ্ঞ হতে হবে। ফিল্ড ভিজিটের মানসিকতা থাকতে হবে।
•    বয়স: সর্বোচ্চ ৫০ বছর

কর্মস্থল: ঢাকা
বেতন: মাসিক বেতন ৭৫,০০০- ১,০০,০০০ টাকা।
সুযোগ-সুবিধা: প্রভিডেন্ট ফান্ড, গ্র্যাচুইটি, বছরে উৎসব বোনাস, বার্ষিক ইনক্রিমেন্ট, চিকিৎসা অনুদান, মৃত্যু বা দুর্ঘটনাজনিত (বিমা সুবিধার মতো) আর্থিক সহায়তা ও সন্তানদের শিক্ষা বৃত্তি, মুঠোফোন বিল, ভ্রমণ ভাতা ও টিএসহ সংস্থার বিধি মোতাবেক অন্যান্য সুবিধা দেওয়া হবে।

আবেদন যেভাবে
আগ্রহী প্রার্থীদের এই লিংক থেকে নিয়োগসংক্রান্ত বিস্তারিত তথ্য জেনে Apply Online-এ ক্লিক করে আবেদন করতে হবে।
•    এ ছাড়া পূর্ণাঙ্গ কভার লেটারসহ জীবনবৃত্তান্ত [email protected] এই ঠিকানায় মেইলে পাঠানো যাবে। খামের ওপর বা ই-মেইলের সাবজেক্টে পদের নাম অবশ্যই উল্লেখ করতে হবে।
•    আবেদনের শেষ সময়: ১৫ ডিসেম্বর  ২০২২।

বাংলাদেশ সময়: ০৭১৯ ঘণ্টা, ডিসেম্বর ২, ২০২২
এসআই

বাংলানিউজটোয়েন্টিফোর.কম'র প্রকাশিত/প্রচারিত কোনো সংবাদ, তথ্য, ছবি, আলোকচিত্র, রেখাচিত্র, ভিডিওচিত্র, অডিও কনটেন্ট কপিরাইট আইনে পূর্বানুমতি ছাড়া ব্যবহার করা যাবে না।
Alexa