ঢাকা, সোমবার, ২২ অগ্রহায়ণ ১৪২৮, ০৬ ডিসেম্বর ২০২১, ০১ জমাদিউল আউয়াল ১৪৪৩

বাজেট

মাদারীপুর পৌরসভার বাজেট ঘোষণা

ডিস্ট্রিক্ট করেসপন্ডেন্ট | বাংলানিউজটোয়েন্টিফোর.কম
আপডেট: ১৯১১ ঘণ্টা, জুলাই ৮, ২০২১
মাদারীপুর পৌরসভার বাজেট ঘোষণা মাদারীপুর পৌরসভার বাজেট ঘোষণা

মাদারীপুর: মাদারীপুর পৌরসভার ২০২১-২২ অর্থ বছরের বাজেট ঘোষণা করা হয়েছে। নতুন কোনো কর আরোপ ছাড়াই উন্নয়ন প্রকল্পসহ ১১০ কোটি ৩৪ লাখ ৮৬ হাজার ২৯৬ টাকা ৫ পয়সার বাজেট ঘোষণা করা হয়।

বৃহস্পতিবার (৮ জুলাই) দুপুরে পৌরসভা মিলনায়তনে ভার্চ্যুয়াল প্লাটফর্মের (জুম) মাধ্যমে বাজেট ঘোষণা করা হয়। পৌরসভার মেয়র খালিদ হোসেন ইয়াদ এ ঘোষণা দেন।

এ সময় মেয়র খালিদ হোসেন ইয়াদ জানান, নতুন কোনো কর আরোপ না করেই ২০২১-২২ অর্থ বছরের আয় ধরা হয়েছে ১১০ কোটি ৩৪ লাখ ৮৬ হাজার ২৯৬ টাকা ৫ পয়সা ও ব্যয় ধরা হয়েছে ১৩ কোটি ৬৩ লাখ ৫৫ হাজার ৪২৪ টাকা ৭৯ পয়সা এবং ৬ কোটি ৭১ লাখ ৩০ হাজার ৮৭১ টাকা উদ্বৃত্ত রেখে এ বাজেট ঘোষণা করা হয়।  

জুম অনলাইন প্লাটফর্মের মাধ্যমে অনুষ্ঠানে উপস্থিত ছিলেন মাদারীপুর পৌরসভার সচিব খন্দকার আবু আহমেদ মো. ফিরোজ ইলিয়াস, হিসাব রক্ষণ কর্মকর্তা মো. মনির হোসেনসহ সব ওয়ার্ডের কাউন্সিলর, পৌরসভার কর্মকর্তা-কর্মচারী ও জেলায় কর্মরত সাংবাদিকরা।

বাংলাদেশ সময়: ১৯১০ ঘণ্টা, জুলাই ০৮, ২০২১
এসআরএস

বাংলানিউজটোয়েন্টিফোর.কম'র প্রকাশিত/প্রচারিত কোনো সংবাদ, তথ্য, ছবি, আলোকচিত্র, রেখাচিত্র, ভিডিওচিত্র, অডিও কনটেন্ট কপিরাইট আইনে পূর্বানুমতি ছাড়া ব্যবহার করা যাবে না।
Alexa