ঢাকা, বুধবার, ২২ আষাঢ় ১৪২৯, ০৬ জুলাই ২০২২, ০৬ জিলহজ ১৪৪৩

বইমেলা

অদম্য প্রকাশে এসেছে ‘বদলে ফেলুন নিজেকে’ 

নিউজ ডেস্ক | বাংলানিউজটোয়েন্টিফোর.কম
আপডেট: ১০৫৮ ঘণ্টা, মার্চ ১৫, ২০২২
অদম্য প্রকাশে এসেছে ‘বদলে ফেলুন নিজেকে’ 

সব নেতিবাচক বিষয়কে দূরে ঢেলে জীবনকে ভিন্ন রঙ দেওয়ার বেশকিছু কৌশল নিয়ে কামরুল হাসান লিখেছেন একটি মোটিভেশনাল বই। ‘বদলে ফেলুন নিজেকে’ শিরোনামের বইটি ঢাকা অমর একুশে বইমেলা ২০২২-এ প্রকাশিত হয়েছে ‘অদম্য প্রকাশ’ থেকে।

বইটি প্রসঙ্গে কামরুল হাসান বলেন, দুই দশকের কর্মজীবনে দেশ এবং বিদেশের বিভিন্ন স্তরের মানুষের সঙ্গে কাজ করার সুযোগ পেয়েছি। সৌভাগ্য হয়েছিল এই মানুষগুলোর জীবনে ঘটে যাওয়া নানারকম টানাপোড়নের গল্প ও অভিজ্ঞতার কথা জানার। যারা তথাকথিত সাফল্যের ছকে বাঁধানো কয়েকটা গাইডলাইনে জীবন এগিয়ে নিতে চায় আমার অভিজ্ঞতার আলোকে লেখা বইটি তাদের জন্য।  

নাজিব রাফে ডিউক বলেন, প্রকাশের পরপরই বইটি দারুণ সাড়া পাচ্ছে। ‘বদলে ফেলুন নিজেকে’সহ অদম্য প্রকাশ থেকে প্রকাশিত ক্যারিয়ার গড়ার বেশকিছু বই পাঠক খুবই পছন্দ করছেন।

‘বদলে ফেলুন নিজেকে’ বইটির প্রচ্ছদ করেছেন দিনার মিনহাজ। বইমেলায় অদম্য প্রকাশ-এ (সোহরাওয়ার্দী উদ্যান, স্টল নম্বর ১৬) বইটি পাওয়া যাচ্ছে। এ ছাড়া এটি কেনা যাবে বইয়ের জনপ্রিয় ই-কমার্স সাইট রকমারি ডট কমসহ দেশের সকল প্রধান বইঘর থেকে।

বাংলাদেশ সময়: ১০৫৭ ঘণ্টা, মার্চ ১৫, ২০২২
জেআইএম

বাংলানিউজটোয়েন্টিফোর.কম'র প্রকাশিত/প্রচারিত কোনো সংবাদ, তথ্য, ছবি, আলোকচিত্র, রেখাচিত্র, ভিডিওচিত্র, অডিও কনটেন্ট কপিরাইট আইনে পূর্বানুমতি ছাড়া ব্যবহার করা যাবে না।
Alexa