ঢাকা, শুক্রবার, ১০ আশ্বিন ১৪২৭, ২৫ সেপ্টেম্বর ২০২০, ০৬ সফর ১৪৪২

বইমেলা

গ্রন্থমেলায় নাজমুল হুদার ‘দ্য আইকন’

ফিচার রিপোর্টার | বাংলানিউজটোয়েন্টিফোর.কম
আপডেট: ০৬৪১ ঘণ্টা, ফেব্রুয়ারি ২৮, ২০২০
গ্রন্থমেলায় নাজমুল হুদার ‘দ্য আইকন’

ঢাকা: অমর একুশে গ্রন্থমেলায় প্রকাশিত হয়েছে নান্দনিক লেখক নাজমুল হুদার নতুন বই ‘দ্য আইকন’। 

বইটির বিষয়বস্ত সম্পর্কে নাজমুল হুদা বলেন, সফলতায় স্ব-প্রতিভ মানুষকে পাঠকের কাছে সহজ ও সরস ভাষায় তুলে ধরার মাধ্যমে নতুনদের উজ্জীবিত করার লক্ষেই এ ধরনের লেখালেখি। সব বয়সী পাঠক, বিশেষত তরুণরা আমার ববইগুলো পড়ে অনুপ্রানিত হবে বলে আশা করছি।

বইটি পাওয়া যাচ্ছে বইমেলার ২৭২ নং স্টল আলোঘর প্রকাশনায়। এছাড়া সারাদেশে চলমান চট্টগ্রাম, খুলনা, বগুড়া ও পাবনা বইমেলাতেও পাওয়া যাচ্ছে বইটি।

এর আগে এই লেখকের 'ক্যারিয়ার কারিশমা', 'এক্স ফ্যাক্টর', 'বিতর্কের হাতেখড়ি', 'বিশ্ব নন্দিত বাংলাদেশি বিজ্ঞানী', 'আমার বিজয়ের গল্প' বইগুলো পাঠক প্রিয়তা পায়।

নাজমুল হুদা কুষ্টিয়া জেলার মিরপুর থানাধীন নওদা আজম পুর গ্রামে জন্মগ্রহণ করেন। ছাত্রজীবন থেকেই বিভিন্ন পত্র-পত্রিকায় নিয়মিত লেখালেখি করছেন। তাছাড়া সৃজনশীল সংগঠন ও সামাজিক কাজে যুক্ত।

তিনি উন্নয়ন সংস্থা 'স্বপ্নশীলন' এর প্রতিষ্ঠাতা এবং বর্তমানে বাংলাদেশ ব্যাংকে কর্মরত। নতুন প্রজন্মকে  উজ্জীবিত রাখতে তিনি পেশাগত দায়িত্ব পালনের পাশাপাশি বিভিন্ন বিশ্ববিদ্যালয় ও সেমিনারে অতিথি বক্তা হিসেবে অংশ নিয়ে থাকেন।

বাংলাদেশ সময়: ০১৩৮ ঘণ্টা, ফেব্রুয়ারি ২৮, ২০২০
এইচএমএস/এসই/এমএমএস

বাংলানিউজটোয়েন্টিফোর.কম'র প্রকাশিত/প্রচারিত কোনো সংবাদ, তথ্য, ছবি, আলোকচিত্র, রেখাচিত্র, ভিডিওচিত্র, অডিও কনটেন্ট কপিরাইট আইনে পূর্বানুমতি ছাড়া ব্যবহার করা যাবে না।
Alexa