ঢাকা, শুক্রবার, ৬ কার্তিক ১৪২৮, ২২ অক্টোবর ২০২১, ১৪ রবিউল আউয়াল ১৪৪৩

বইমেলা

বঙ্গবন্ধু বিষয়ক দুই বইয়ের মোড়ক উন্মোচন করলেন প্রধানমন্ত্রী

স্টাফ করেসপন্ডেন্ট | বাংলানিউজটোয়েন্টিফোর.কম
আপডেট: ০২৩৯ ঘণ্টা, ফেব্রুয়ারি ১৮, ২০২০
বঙ্গবন্ধু বিষয়ক দুই বইয়ের মোড়ক উন্মোচন করলেন প্রধানমন্ত্রী

ঢাকা: ‘জয় বাংলা’ ও সৈয়দ শামসুল হকের ‘বঙ্গবন্ধু : স্মৃতি সত্তা ভবিষ্যৎ’ নামে বঙ্গবন্ধু বিষয়ক দুটি বইয়ের মোড়ক উন্মোচন করেছেন প্রধানমন্ত্রী শেখ হাসিনা।

সোমবার (১৭ ফেব্রুয়ারি) জাতীয় সংসদে প্রধানমন্ত্রীর কার্যালয়ে চারুলিপি প্রকাশন থেকে বের হওয়া এ বই দুটির মোড়ক উন্মোচন অনুষ্ঠিত হয় বলে প্রকাশনীর এক প্রেস বিজ্ঞপ্তিতে জানানো হয়েছে।  

বিজ্ঞপ্তিতে বলা হয়, সোমবার প্রধানমন্ত্রী শেখ হাসিনার ভূমিকা সম্বলিত, নুরুল ইসলাম নাহিদ ও পিয়াস মজিদ সম্পাদিত জাতির পিতা বঙ্গবন্ধু শেখ মুজিবুর রহমানের সাক্ষাৎকার ও আলাপচারিতার সংকলন ‘জয় বাংলা’ ও পিয়াজ মজিদ সম্পাদিত সৈয়দ শামসুল হকের ‘বঙ্গবন্ধু : স্মৃতি সত্তা ভবিষ্যৎ’ নামক বই দুটির মোড়ক উন্মোচন করা হয়।

 

এ সময় প্রধানমন্ত্রীর সঙ্গে সাবেক শিক্ষামন্ত্রী নুরুল ইসলাম নাহিদ, কথাসাহিত্যিক আনোয়ারা সৈয়দ হক, গ্রন্থ দুটোর প্রকাশক চারুলিপি প্রকাশনের প্রকাশক হুমায়ূন কবীর ও কবি পিয়াস মজিদ উপস্থিত ছিলেন।  

অমর একুশে গ্রন্থমেলায় চারুলিপি প্রকাশনের ২৮ নম্বর প্যাভিলিয়নে পাওয়া যাচ্ছে এ বই দুটি।

বাংলাদেশ সময়: ২১৩৬ ঘণ্টা, ফেব্রুয়ারি ১৭, ২০২০
ডিএন/এইচজে 

বাংলানিউজটোয়েন্টিফোর.কম'র প্রকাশিত/প্রচারিত কোনো সংবাদ, তথ্য, ছবি, আলোকচিত্র, রেখাচিত্র, ভিডিওচিত্র, অডিও কনটেন্ট কপিরাইট আইনে পূর্বানুমতি ছাড়া ব্যবহার করা যাবে না।
Alexa