ঢাকা, বৃহস্পতিবার, ২৭ শ্রাবণ ১৪২৯, ১১ আগস্ট ২০২২, ১২ মহররম ১৪৪৪

বইমেলা

২৬তম দিনে বাংলানিউজ-রকমারি ‘সেরা ক্রেতা’ ওয়াসফিয়া

নিউজরুম এডিটর | বাংলানিউজটোয়েন্টিফোর.কম
আপডেট: ২৩৩৩ ঘণ্টা, ফেব্রুয়ারি ২৬, ২০১৬
২৬তম দিনে বাংলানিউজ-রকমারি ‘সেরা ক্রেতা’ ওয়াসফিয়া

বইমেলা থেকে: অমর একুশে গ্রন্থমেলার ২৬তম দিনে বাংলানিউজ-রকমারি সেরা ক্রেতার পুরস্কার জিতেছেন ওয়াসফিয়া জান্নাত।

শুক্রবার (২৬ ফেব্রুয়ারি) তার হাতে পুরস্কার তুলে দেওয়া হয়।

এ সময় উপস্থিত ছিলেন রকমারির কর্মকর্তা কাজী কাউসারসহ অন্যরা।

ওয়াসফিয়া জান্নাত গার্হস্থ্য অর্থনীতি কলেজে স্নাতক চতুর্থ বর্ষের ছাত্রী। তিনি বাংলানিউজকে বলেন, বই পড়তে ভালো লাগে, তাই শুক্রবারের ভিড় ঠেলে মেলায় আসা।

তার সঙ্গে মেলায় আরও আসেন মা, ছোট ভাই, খালা এবং খালাতো ভাই দু’জন। পুরস্কার হিসেবে তিনি পান, স্মারক, ৫০০ টাকার বই এবং রকমারি থেকে কেনা যে কোনো বইয়ের ছয় মাসের ফ্রি শিপিং (হোম সার্ভিস)।

প্রতিদিনই দেওয়া হচ্ছে বাংলানিউজ-রকমারি গ্রন্থমেলার ‘সেরা ক্রেতা’ পুরস্কার। মাসব্যাপী মেলায় বই কেনায় খুশির মাত্রা আরেকটু বাড়িয়ে দিতেই এমন উদ্যোগ। মেলায় ঘুরতে আসা বইপ্রেমীদের এক বা একাধিক ব্যক্তির গ্রুপ বা পরিবারের সদস্যদের বইয়ের প্রতি ভালোবাসাকে সম্মান জানাতে অনলাইন বুক শপ www.rokomari.com ও বাংলানিউজটোয়েন্টিফোর.কম’র আয়োজনে প্রতিদিন দেওয়া হচ্ছে ৫০০ টাকার বই পুরস্কার। বিজয়ীর জন্য আরও থাকছে পরবর্তী ছয় মাসে রকমারি থেকে কেনা যেকোনো বইয়ের ফ্রি শিপিং (হোম সার্ভিস)।

বাংলানিউজ-রকমারি বইমেলা প্রতিদিনের সেরা ক্রেতা পুরস্কার চলবে মেলার শেষ দিন পর্যন্ত।

এছাড়া, প্রতিদিন কুইজে অংশ নিন। সঠিক উত্তর দিয়ে জিতে নিন রকমারি.কম থেকে নিজের পছন্দ মতো ৫০০ টাকার বই কেনার সুযোগ ও এক বছরের ফ্রি শিপিং সার্ভিস। এজন্য চোখ রাখুন বাংলানিউজের পাতায়।

বাংলাদেশ সময়: ২৩৩৬ ঘণ্টা, ফেব্রুয়ারি ২৬, ২০১৬
আইএ/জেডএস

বাংলানিউজটোয়েন্টিফোর.কম'র প্রকাশিত/প্রচারিত কোনো সংবাদ, তথ্য, ছবি, আলোকচিত্র, রেখাচিত্র, ভিডিওচিত্র, অডিও কনটেন্ট কপিরাইট আইনে পূর্বানুমতি ছাড়া ব্যবহার করা যাবে না।
Alexa