ঢাকা, শুক্রবার, ১৩ বৈশাখ ১৪৩১, ২৬ এপ্রিল ২০২৪, ১৬ শাওয়াল ১৪৪৫

বইমেলা

বাংলানিউজ-রকমারি পুরস্কার জিতলো না’গঞ্জের নিউক্লিয়াস স্কুল

নিউজরুম এডিটর | বাংলানিউজটোয়েন্টিফোর.কম
আপডেট: ০০০৭ ঘণ্টা, ফেব্রুয়ারি ২৬, ২০১৬
বাংলানিউজ-রকমারি পুরস্কার জিতলো না’গঞ্জের নিউক্লিয়াস স্কুল ছবি: রানা- বাংলানিউজটোয়েন্টিফোর.কম

বইমেলা থেকে: বাংলানিউজ-রকমারি গ্রন্থমেলার ২৫তম দিনের ‘সেরা ক্রেতা’ পুরস্কার জিতেছে নারায়ণগঞ্জের নিউক্লিয়াস স্কুল। বৃহস্পতিবার (২৫ ফেব্রুয়ারি) শিক্ষা প্রতিষ্ঠানটির সাতজন শিক্ষক বই কিনতে এসেছিলেন মেলায়।



তারা স্কুলের জন্য প্রায় ২৫ হাজার টাকার বই কিনে ‘সেরা ক্রেতা’ পুরস্কারটি জিতে নেন। রাতে তাদের হাতে পুরস্কার তুলে দেন অনিন্দ্য প্রকাশনীর স্বত্বাধিকারী আফজাল হোসেন।

স্কুলের ছাত্র-ছাত্রীদের পুরস্কার দিতে এবং পাঠাগারের জন্য বইগুলো কেনা হয়েছে।
শিক্ষক সেলিম জানান, বই পড়ে শিশুরা মনে মনে নিজেদের জগৎ তৈরি করবে। এর চেয়ে সেরা উপহার আর হতেই পারে না। তাই তো মেলাকে কেন্দ্র করে এতো দূর থেকে এসে বই কিনে নিয়ে যাওয়া।

প্রতিদিনই দেওয়া হচ্ছে বাংলানিউজ-রকমারি গ্রন্থমেলার ‘সেরা ক্রেতা’ পুরস্কার। মাসব্যাপী মেলায় বই কেনায় খুশির মাত্রা আরেকটু বাড়িয়ে দিতেই এমন উদ্যোগ। মেলায় ঘুরতে আসা বইপ্রেমীদের এক বা একাধিক ব্যক্তির গ্রুপ বা পরিবারের সদস্যদের বইয়ের প্রতি ভালোবাসাকে সম্মান জানাতে অনলাইন বুক শপ www.rokomari.com ও বাংলানিউজটোয়েন্টিফোর.কম’র আয়োজনে প্রতিদিন দেওয়া হচ্ছে ৫০০ টাকার বই পুরস্কার। বিজয়ীর জন্য আরও থাকছে পরবর্তী ছয় মাসে রকমারি থেকে কেনা যে কোনো বইয়ের ফ্রি শিপিং (হোম সার্ভিস)।

বাংলানিউজ-রকমারি বইমেলা প্রতিদিনের সেরা ক্রেতা পুরস্কার চলবে মেলার শেষ দিন পর্যন্ত।

এছাড়া, প্রতিদিন কুইজে অংশ নিন। সঠিক উত্তর দিয়ে জিতে নিন রকমারি.কম থেকে নিজের পছন্দ মতো ৫০০ টাকার বই কেনার সুযোগ ও এক বছরের ফ্রি শিপিং সার্ভিস। এ জন্য চোখ রাখুন বাংলানিউজের পাতায়।

বাংলাদেশ সময়: ২৩৪০ ঘণ্টা, ফেব্রুয়ারি ২৫, ২০১৬
আইএ

বাংলানিউজটোয়েন্টিফোর.কম'র প্রকাশিত/প্রচারিত কোনো সংবাদ, তথ্য, ছবি, আলোকচিত্র, রেখাচিত্র, ভিডিওচিত্র, অডিও কনটেন্ট কপিরাইট আইনে পূর্বানুমতি ছাড়া ব্যবহার করা যাবে না।