ঢাকা, বৃহস্পতিবার, ২৭ শ্রাবণ ১৪২৯, ১১ আগস্ট ২০২২, ১২ মহররম ১৪৪৪

বইমেলা

নোয়াখালীতে ৫ দিনব্যাপী বইমেলা শুরু

ডিস্ট্রিক্ট করেসপন্ডেন্ট | বাংলানিউজটোয়েন্টিফোর.কম
আপডেট: ২১১৯ ঘণ্টা, ফেব্রুয়ারি ২০, ২০১৬
নোয়াখালীতে ৫ দিনব্যাপী বইমেলা শুরু ছবি: বাংলানিউজটোয়েন্টিফোর.কম

নোয়াখালী: মহান শহীদ দিবস ও আন্তর্জাতিক মাতৃভাষা দিবস উপলক্ষে নোয়াখালী কেন্দ্রীয় শহীদ মিনার চত্বরে শুরু হয়েছে ৫ দিনব্যাপী অমর একুশে বইমলা।  

শনিবার (২০ ফেব্রুয়ারি) সন্ধ্যা ৬টায় জেলা প্রশাসনের আয়োজনে ও নোয়াখালী পৌরসভার সহযোগিতায় মেলার উদ্বোধন করেন জেলা প্রশাসক বদরে মুনির ফেরদৌস।


 
এ সময় বিশেষ অতিথি হিসেবে উপস্থিত ছিলেন, পুলিশ সুপার (এসপি) ইলিয়াছ শরীফ, স্থানীয় সরকার বিভাগের উপ পরিচালক অনুপম বড়–য়া, অতিরিক্ত জেলা প্রশাসক (সার্বিক) সুব্রত দে, অতিরিক্ত জেলা প্রশাসক (রাজস্ব) আহমেদ কবির, সদর উপজেলা নির্বাহী কর্মকর্তা (ইউএনও) মো. নুরুল ইসলাম, নোয়াখালী প্রেসক্লাবের সভাপতি আলমগীর ইউসুফ প্রমুখ।
 
পরে সাংস্কৃতিক অনুষ্ঠান পরিবেশন করে জেলা সম্মিলিত সাংস্কৃতিক জোট, মৌমাছি কচিকাঁচার মেলা, নোয়াখালী শিশু নাট্যম, দিবা সংগীত নিকেতন, নবারুণ সংগীতালয়।

এবারের একুশের বইমেলায় জেলার ৩৮টি বই প্রকাশনা সংস্থা ও লাইব্রেরি অংশ নিচ্ছে। মেলায় মোট ২৫টি সাংস্কৃতিক সংগঠন সাংস্কৃতিক অনুষ্ঠান পরিবেশন করবে।

বাংলাদেশ সময়: ২১২০ ঘণ্টা, ফেব্রুয়ারি ২০, ২০১৬
এসআর

বাংলানিউজটোয়েন্টিফোর.কম'র প্রকাশিত/প্রচারিত কোনো সংবাদ, তথ্য, ছবি, আলোকচিত্র, রেখাচিত্র, ভিডিওচিত্র, অডিও কনটেন্ট কপিরাইট আইনে পূর্বানুমতি ছাড়া ব্যবহার করা যাবে না।
Alexa