ঢাকা, শুক্রবার, ১৪ চৈত্র ১৪৩০, ২৯ মার্চ ২০২৪, ১৮ রমজান ১৪৪৫

বইমেলা

সরকারি চাকরিজীবী ভাই-বোন ১৭তম দিনে সেরা ক্রেতা

নিউজরুম এডিটর | বাংলানিউজটোয়েন্টিফোর.কম
আপডেট: ০২১৫ ঘণ্টা, ফেব্রুয়ারি ১৮, ২০১৬
সরকারি চাকরিজীবী ভাই-বোন ১৭তম দিনে সেরা ক্রেতা ছবি: দীপু মালাকার / বাংলানিউজটোয়েন্টিফোর.কম

অমর একুশে গ্রন্থমেলা থেকে: মেলার ১৭তম দিনে বাংলানিউজ-রকমারি গ্রন্থমেলার ‘সেরা ক্রেতা’ পুরস্কার জিতেছেন বড় বোন কুমকুম সুলতানা ও ভাই ইঞ্জিনিয়ার মো. ইসমাইল হোসেন।

বুধবার (১৭ ফেব্রুয়ারি) রাতে বাংলা একাডেমিতে বাংলানিউজের স্টলে (৬৮নং স্টল) তাদের হাতে পুরস্কার স্মারক তুলে দেওয়া হয়।

পুরস্কার তুলে দেন গবেষক-লেখক নাসিম আহমেদ।

পুরস্কার হাতে কুমকুম সুলতানা বাংলানিউজকে বলেন, কেনাকাটা শেষে আমরা চলেই যাচ্ছিলাম- বাংলানিউজ-রকমারি আমাদের ডেকে এনে পুরস্কার দিলো। এতে খুব বেশি ভালো লাগছে।

বই কিনতে কিনতে প্রায় চার হাজার টাকার কিনে ফেলা হয়েছে বলেও উল্লেখ করেন তিনি।

কুমকুম সুলতানার সঙ্গে আরও এসেছিলেন দুই মেয়ে ফাদিহা কাউসার, ফারিয়া কাউসার এবং সহকর্মী রুহুল আমীন। ভাই ইসমাইল হোসেনসহ ঢাকায় তারা থাকেন বাড্ডায়। ভাই বোন দু’জনই চাকরি করেন রফতানি উন্নয়ন ব্যুরোতে (ইপিবি)।

প্রতিদিনই দেওয়া হচ্ছে বাংলানিউজ-রকমারি গ্রন্থমেলার ‘সেরা ক্রেতা’ পুরস্কার। মাসব্যাপী মেলায় বই কেনায় খুশির মাত্রা আরেকটু বাড়িয়ে দিতেই এমন উদ্যোগ।

মেলায় ঘুরতে আসা বইপ্রেমীদের এক বা একাধিক ব্যক্তির গ্রুপ বা পরিবারের সদস্যদের বইয়ের প্রতি ভালোবাসাকে সম্মান জানাতে অনলাইন বুক শপ www.rokomari.com ও বাংলানিউজটোয়েন্টিফোর.কম’র আয়োজনে প্রতিদিন দেওয়া হচ্ছে ৫০০ টাকার বই পুরস্কার। বিজয়ীর জন্য আরও থাকছে পরবর্তী ছয় মাসে রকমারি থেকে কেনা যে কোনো বইয়ের ফ্রি শিপিং।

বাংলানিউজ-রকমারি বইমেলা প্রতিদিনের সেরা ক্রেতা পুরস্কার চলবে মেলার শেষ দিন পর্যন্ত।

এছাড়া, প্রতিদিন কুইজে অংশ নিন। সঠিক উত্তর দিয়ে জিতে নিন রকমারি.কম থেকে নিজের পছন্দ মতো ৫০০ টাকার বই কেনার সুযোগ ও এক বছরের ফ্রি শিপিং সার্ভিস (হোম সার্ভিস)। এ জন্য চোখ রাখুন বাংলানিউজের পাতায়।

বাংলাদেশ সময়: ০২১৬ ঘণ্টা, ফেব্রুয়ারি ১৮, ২০১৬
আইএ

বাংলানিউজটোয়েন্টিফোর.কম'র প্রকাশিত/প্রচারিত কোনো সংবাদ, তথ্য, ছবি, আলোকচিত্র, রেখাচিত্র, ভিডিওচিত্র, অডিও কনটেন্ট কপিরাইট আইনে পূর্বানুমতি ছাড়া ব্যবহার করা যাবে না।