ঢাকা, শনিবার, ২১ বৈশাখ ১৪৩১, ০৪ মে ২০২৪, ২৪ শাওয়াল ১৪৪৫

বইমেলা

৪ বইয়ের মোড়ক উন্মোচন করলেন জি এম কাদের

নিউজরুম এডিটর | বাংলানিউজটোয়েন্টিফোর.কম
আপডেট: ১৮২৪ ঘণ্টা, ফেব্রুয়ারি ১২, ২০১৬
৪ বইয়ের মোড়ক উন্মোচন করলেন জি এম কাদের ছবি : বাংলানিউজটোয়েন্টিফোর.কম

অমর একুশে গ্রন্থমেলা থেকে: চারটি বইয়ের মোড়ক উন্মোচন করতে মেলায় আসেন জাতীয় পার্টির কো-চেয়ারম্যান, সাবেক মন্ত্রী জি এম কাদের।

শুক্রবার (১২ ফেব্রুয়ারি) মেলার ১২তম দিন বাংলা একাডেমির নজরুল মঞ্চে বই চারটির মোড়ক উন্মোচিত হয়।



তবে বিকেল সোয়া ৫টায় উন্মোচন অনুষ্ঠানের আগে মঞ্চে দেখা দেয় বিশৃঙ্খলা। ছুটির দিন হওয়ায় মোড়ক উন্মোচনের হিড়িক পড়ে এদিন। এতে ধাক্কা-ধাক্কিতে সৃষ্টি হয় জটিলতার। সঙ্গে জাতীয় পার্টির নেতাদের সঙ্গে সাধারণ মানুষের কথা কাটাকাটিও হয়। পরে অবশ্য মঞ্চে উঠে জি এম কাদের বক্তব্য শুরু করলে বিশৃঙ্খলা থামে।

আকাশ প্রকাশনী থেকে প্রকাশিত বই চারটি হলো- ‘ভালোবাসার আর্তনাদ’ লেখক অ্যাডভোকেট রবিউল হক। ‘অসম প্রেম’ লেখক বি. এম. এরশাদ। কলামের বই ‘অতএব রাজনীতি’ রিন্টু আনোয়ার এবং শিশুতোষ বই ‘ভুতের ছায়া’ লেখক আবু বকর।

উন্মোচন অনুষ্ঠান শেষে জি এম কাদের সাংবাদিকদের বলেন, যারা নতুন লিখছেন তাদের আরও বেশি বেশি লিখতে হবে। বেশ কয়েকটি বইয়ের মোড়ক খুললাম আজ, আশা করি বইগুলো পাঠকের মন জোগাবে।

বই চারটির প্রকাশক আলমগীর সিকদার বলেন, যত্ন নিয়ে কাজগুলো করা হয়েছে। নিশ্চয়ই ভালো ভাবে নেবেন পাঠকরা। এছাড়া তিনি জানান, আকাশ প্রকাশনী থেকে এবার মেলায় পাঠকদের জন্য চমক অপেক্ষা করছে।

বাংলাদেশ সময়: ১৮২২ ঘণ্টা, ফেব্রুয়ারি ১২, ২০১৬
আইএ/এএ

বাংলানিউজটোয়েন্টিফোর.কম'র প্রকাশিত/প্রচারিত কোনো সংবাদ, তথ্য, ছবি, আলোকচিত্র, রেখাচিত্র, ভিডিওচিত্র, অডিও কনটেন্ট কপিরাইট আইনে পূর্বানুমতি ছাড়া ব্যবহার করা যাবে না।