ঢাকা, বুধবার, ২৪ অগ্রহায়ণ ১৪২৮, ০৮ ডিসেম্বর ২০২১, ০৩ জমাদিউল আউয়াল ১৪৪৩

বইমেলা

বইমেলায় ‘স্বপ্ন তোমার, RJ হবার!’

স্টাফ করেসপন্ডেন্ট | বাংলানিউজটোয়েন্টিফোর.কম
আপডেট: ১৩৫৩ ঘণ্টা, জানুয়ারি ৩১, ২০১৪
বইমেলায় ‘স্বপ্ন তোমার, RJ হবার!’

ঢাকা: ‘হ্যালো বন্ধুরা কেমন আছেন? আমি আর, জে, সালমান। সারাক্ষণ আপনাদের সঙ্গেই আছি।

শোনাচ্ছি পছন্দের গান। আর শুনছি আপনাদের মনের যত কথা। চাইলে আপনিও হতে পারেন আমাদের আড্ডার সঙ্গী। ’

এমনিভাবে সবাইকে আনন্দে মাতিয়ে রাখেন কথাবন্ধু আর, জে, সালমান। অনর্গল কথা বলাই যার পেশা। সেই সালমান এবার ভক্তদের কাছে পরিচিত হতে যাচ্ছেন একজন লেখক হিসেবে।

মাত্র একদিন পরই শুরু হচ্ছে অমর একুশে বইমেলা। এই মেলাতেই প্রকাশিত হবে আর জে সালমানের বই ‘স্বপ্ন তোমার, RJ হবার!’

বুকের ভেতর যাদের হাজারো স্বপ্নের হাতছানি,যাদের হৃদয়ে আরজে হবার অনন্য আকাঙ্ক্ষা তাদের জন্যই এই বইটি হবে সুস্পষ্ট পথ নির্দেশক। কথার মাধুর্যে, সরল-সাবলীল উপস্থাপন ভঙ্গিমায় রচিত বইটি হবে সবার বোধগম্য। স্বপ্নের পথচলায় বন্ধু হয়ে পাশে থাকবে। মনের হাজারো প্রশ্নের উত্তর মিলবে বইটিতে। বইটিতে থাকছে বাস্তব অভিজ্ঞতার বর্ণনা, থাকছে তত্ত্বীয় আলোচনা, থাকছে সাহিত্য রস।

বইটি এমন ভাবে সাজানো যে তা যেমন গল্প পড়ুয়াদের মনের খোরাক হবে তেমনি আরজেইং শিখতে আগ্রহীরাও উপকৃত হবেন।

একটি স্বল্প পরিচিত অনলাইন রেডিওতে আরজে হওয়ার মাধ্যমে শুরু হয়েছিলো সালমানের পথচলা। আর এখন দেশের প্রথম ও সবচেয়ে জনপ্রিয় এফ এম চ্যানেল রেডিওতে সাড়ে তিন বছরের অধিক সময় ধরে কাজ করছেন তিনি। এর মাঝে কাজ করেছেন বিটিভি, ভয়েস অব আমেরিকা আর বি. বি. সি. এর মত প্রতিষ্ঠানেও।

২০১৩ সালে রেডিও টুডে থেকে মিলেছে লেখকের দেশ সেরা আরজে হওয়ার স্বীকৃতি। বইটির প্রকাশক আইকন প্লাস পাবলিকেসন্স। ২০১৪ ফেব্রুয়ারি, বইমেলায় বইটি পাওয়া যাবে ১৬৯ নং স্টলে।

বাংলাদেশ সময়: ০১০৭ ঘণ্টা, জানুয়ারি ৩১, ২০১৪

বাংলানিউজটোয়েন্টিফোর.কম'র প্রকাশিত/প্রচারিত কোনো সংবাদ, তথ্য, ছবি, আলোকচিত্র, রেখাচিত্র, ভিডিওচিত্র, অডিও কনটেন্ট কপিরাইট আইনে পূর্বানুমতি ছাড়া ব্যবহার করা যাবে না।
Alexa