ঢাকা, রবিবার, ৭ বৈশাখ ১৪৩১, ২১ এপ্রিল ২০২৪, ১১ শাওয়াল ১৪৪৫

বইমেলা

আলতামিশ নাবিলের ‘কন্টেন্ট রাইটিং-এর মহারাজা’

নিউজ ডেস্ক | বাংলানিউজটোয়েন্টিফোর.কম
আপডেট: ১৬৩৭ ঘণ্টা, ফেব্রুয়ারি ২৮, ২০২৪
আলতামিশ নাবিলের ‘কন্টেন্ট রাইটিং-এর মহারাজা’

ঢাকা: অনলাইনে কন্টেন্ট লেখনীর কলাকৌশল নিয়ে বইমেলায় প্রকাশিত হয়েছে একটি গ্রন্থ যার নাম ‘কন্টেন্ট রাইটিং-এর মহারাজা’। বইটি লিখেছেন মুহাম্মাদ আলতামিশ নাবিল।

 

ঢাকা অমর একুশে বইমেলা ২০২৪-এ বইটি প্রকাশিত হয়েছে অদম্য প্রকাশ থেকে।

বইটি প্রসঙ্গে আলতামিশ নাবিল বলেন, আমরা শুনে থাকি কন্টেন্ট ইজ দ্য কিং, কিন্তু কেন এই কন্টেন্টকে কিং বলা হয়, তার কারণ রয়েছে এই বইয়ে। বইটিতে যেমনভাবে আলোচনা করা হয়েছে অনলাইন বনাম অফলাইন মাধ্যমে লেখার পার্থক্য, আপনার পাঠক টোটকা, সাব এডিটিং, প্রুফরিডিং, ওয়েবসাইট-বিজ্ঞাপন-ইমেইল-কপিরাইটিং ইত্যাদি মাধ্যমের জন্য কন্টেন্ট লেখার ট্রিকস; ঠিক তেমনভাবেই আলোচনা করা হয়েছে এসইও, সাংবাদিকতা, নিজের ব্লগে লেখালেখি, সাংবাদিকতা, লেখকের পার্সোনাল ব্র্যান্ডিংসহ নানাবিধ সহজপাঠ্য।  

আলতামিশ নাবিল নিয়মিত লেখালেখি ও প্রামাণ্য চলচ্চিত্র নির্মাণের পাশাপাশি ডিজিটাল সার্ভিস বিশেষজ্ঞ হিসেবে বর্তমানে কর্মরত আছেন মিয়াকি নামের একটি বহুজাতিক কোম্পানিতে।  

এছাড়া তিনি স্বেচ্ছাসেবী আন্তর্জাতিক সংগঠন জুনিয়র চেম্বার ইন্টারন্যাশনাল (জেসিআই) এবং রোটারি ইন্টারন্যাশনালের গুরুত্বপূর্ণ দায়িত্ব পালন করছেন।  

বইমেলা ছাড়াও এটি কেনা যাবে বইয়ের জনপ্রিয় ই-কমার্স সাইট রকমারি ডট কমসহ প্রকাশনা প্রতিষ্ঠানের সোশ্যাল মিডিয়া পেজ থেকে।  

বাংলাদেশ সময়: ১৬৩৮ ঘণ্টা, ফেব্রুয়ারি ২৮, ২০২৪
এসআইএস

বাংলানিউজটোয়েন্টিফোর.কম'র প্রকাশিত/প্রচারিত কোনো সংবাদ, তথ্য, ছবি, আলোকচিত্র, রেখাচিত্র, ভিডিওচিত্র, অডিও কনটেন্ট কপিরাইট আইনে পূর্বানুমতি ছাড়া ব্যবহার করা যাবে না।