bangla news

বাঁচা-মরার ম্যাচে চট্টগ্রামকে ১৪৫ রানের টার্গেট দিলো ঢাকা

স্পোর্টস করেসপন্ডেন্ট | বাংলানিউজটোয়েন্টিফোর.কম
আপডেট: ২০২০-০১-১৩ ৩:৩৭:৪৮ পিএম
সেলাই নিয়েও ব্যাটিংয়ে নামেন মাশরাফি: ছবি-শোয়েব মিথুন

সেলাই নিয়েও ব্যাটিংয়ে নামেন মাশরাফি: ছবি-শোয়েব মিথুন

বঙ্গবন্ধু বাংলাদেশ প্রিমিয়ার লিগে (বিপিএল) এলিমিনেটর ম্যাচে চট্টগ্রাম চ্যালেঞ্জার্সকে ১৪৫ রানের টার্গেট দিয়েছে ঢাকা প্লাটুন। এই ম্যাচে ঢাকা প্লাটুনকে উৎসাহ দিতে হাতে ১৪টি সেলাই নিয়েও মাঠে নামেন অধিনায়ক মাশরাফি।
 

সোমবার (১৩ জানুয়ারি) মিরপুরে শের-ই-বাংলা স্টেডিয়ামে বাঁচা-মরার ম্যাচে টসে হেরে ব্যাট করতে নেমে শুরু থেকেই চট্টগ্রামের নিয়ন্ত্রিত বোলিংয়ের সামনে পড়ে ঢাকা। শুরু থেকে বিপর্যয়ে পড়া ঢাকার ব্যাটসম্যান তামিম ইকবাল (৩), এনামুল হক বিজয় (০), মেহেদী হাসান (৭) সবাই ছিলেন ব্যর্থ।

ছবি: শোয়েব মিথুন
স্কোর বোর্ডে ৬০ রান তুলতেই ৭ উইকেট হারায় ঢাকা। এর মধ্যে মুমিনুল করেন ৩১ রান। অষ্টম উইকেট জুটিতে শাদাব খান ও থিসারা পেরেরার ব্যাটে ভর করেই ঢাকা দলীয় তিন অঙ্কের রানের কোটা পার করে। পেরেরা ১৩ বলে ২৫ রান করে আউট হন। ধারণা করা হচ্ছিল, হাতে সেলাই নিয়ে অন্তত ব্যাট করতে নামবেন না মাশরাফি। তবে দলের প্রয়োজনে শাদাবকে সঙ্গ দিতে ব্যাট হাতে মাঠে নামেন ঢাকার অধিনায়ক।

৩৬ বলে দারুণ এক অর্ধ-শতক তুলে নেন শাদাব। শেষ পর্যন্ত ২০ ওভারে ৮ উইকেট হারিয়ে ১৪৪ রান করে ঢাকা। শাদাব ৪১ বলে ৬৪ রান করে অপরাজিত থাকেন। মাশরাফি ২ বলে শূন্য রানে অপরাজিত ছিলেন। দুজনের অষ্টম উইকেট জুটিতে আসে ১৬ বলে ৪০ রান।

বাংলাদেশ সময়: ১৫৩৬ ঘণ্টা,  জানুয়ারি ১৩, ২০২০
ইউবি 

ক্লিক করুন, আরো পড়ুন :   ক্রিকেট বঙ্গবন্ধু বিপিএল ২০১৯
        ইউটিউব সাবস্ক্রাইব করুন  

বাংলানিউজটোয়েন্টিফোর.কম'র প্রকাশিত/প্রচারিত কোনো সংবাদ, তথ্য, ছবি, আলোকচিত্র, রেখাচিত্র, ভিডিওচিত্র, অডিও কনটেন্ট কপিরাইট আইনে পূর্বানুমতি ছাড়া ব্যবহার করা যাবে না।

Alexa
cache_14 2020-01-13 15:37:48