bangla news

বিয়ের পর আত্মবিশ্বাস বেড়েছে লিটনের

স্পোর্টস করেসপন্ডেন্ট | বাংলানিউজটোয়েন্টিফোর.কম
আপডেট: ২০২০-০১-১১ ৬:৫০:১৭ পিএম
লিটন দাস/ছবি: শোয়েব মিথুন

লিটন দাস/ছবি: শোয়েব মিথুন

বঙ্গবন্ধু বাংলাদেশ প্রিমিয়ার লিগে (বিপিএল) ধারাবাহিকভাবে পারফর্ম করছেন রাজশাহী রয়ালসের ওপেনার লিটন দাস। ১২ ম্যাচে ৩৮ গড়ে এখন পর্যন্ত রান করেছেন ৪২২। শীর্ষ রান সংগ্রাহকের তালিকায় চার নম্বরে আছেন তিনি। লিটনকে এমন ধারাবহিক অনেকদিন দেখা যায়নি। এমন সাফল্যের পেছনে বিয়ের ভূমিকা দেখছেন এই উইকেটরক্ষক-ব্যাটসম্যান।

শনিবার (১১ জানুয়ারি) চট্টগ্রাম চ্যালেঞ্জার্সের বিপক্ষে ৮ উইকেটের বড় ব্যবধানে জয় পেয়েছে রাজশাহী রয়ালস। দলের জয়ে ৪৮ বলে ৭৫ রানের দারুণ এক ইনিংস খেলেছেন লিটন দাস। ম্যাচ শেষে সংবাদ সম্মেলনে লিটন জানিয়েছেন, বিয়ের পরই আত্মবিশ্বাসটা বেড়েছে তার।

আত্মবিশ্বাস কিভাবে বাড়লো এমন প্রশ্ন করতেই লিটনের উত্তর, ‘আমি যখন ২০১৬-১৭ এই দুই বছরে খুব খারাপ ক্রিকেট খেলেছি সে সময় আমি জাতীয় দলের বাইরে ছিলাম। সেই সময় মনে হয় আমি লাইফে অনেক কিছু শিখেছি। আমার ম্যাচিউরিটি লেভেলটা অনেক এগিয়ে গেছে। আমি মনে করি বিয়ের পরে আমার ম্যাচিউরিটি লেভেলটা বেড়েছে। জানি না এটা কীভাবে বেড়েছে। আমার মনে হয় এটা বেড়েছে, সেটা মাঠে হোক, মাঠের বাহিরে হোক সব কিছুতেই।’

একটু আগেভাগে বিয়ে করাতে নিজেকে ভাগ্যবান মনে করেন লিটন। তিনি বলেন, ‘আমি ভাগ্যবান যে আমি খুব কম বয়সে বিয়ে করে ফেলেছি। বিয়ে জিনিসটা মনে হয় আমার ম্যাচিউরিটির লেভেলটা আরও বাড়িয়ে দিয়েছে। আমি এমনটাই ফিল করি।’

বাংলাদেশ সময়: ১৮৪৯ ঘণ্টা, জানুয়ারি ১১, ২০২০
আরএআর/এমএইচএম

ক্লিক করুন, আরো পড়ুন :   ক্রিকেট বঙ্গবন্ধু বিপিএল ২০১৯
        ইউটিউব সাবস্ক্রাইব করুন  

বাংলানিউজটোয়েন্টিফোর.কম'র প্রকাশিত/প্রচারিত কোনো সংবাদ, তথ্য, ছবি, আলোকচিত্র, রেখাচিত্র, ভিডিওচিত্র, অডিও কনটেন্ট কপিরাইট আইনে পূর্বানুমতি ছাড়া ব্যবহার করা যাবে না।

Alexa
cache_14 2020-01-11 18:50:17