ঢাকা, বৃহস্পতিবার, ২৭ শ্রাবণ ১৪২৯, ১১ আগস্ট ২০২২, ১২ মহররম ১৪৪৪

বঙ্গবন্ধু বিপিএল-২০১৯

পেরেরা-মাশরাফিদের বোলিং তোপে ১৪৯ রানে থামলো রংপুর

স্পোর্টস ডেস্ক | বাংলানিউজটোয়েন্টিফোর.কম
আপডেট: ২০৪৯ ঘণ্টা, জানুয়ারি ১০, ২০২০
পেরেরা-মাশরাফিদের বোলিং তোপে ১৪৯ রানে থামলো রংপুর ছবি: শোয়েব মিথুন

শুরুতে মাশরাফি বিন মর্তুজা, মেহেদী হাসানদের বোলিং তোপে রানের দেখা পেতে বেশ কষ্ট করতে হয়েছে রংপুর রেঞ্জার্সকে। তবে শেষদিকে লুইস গ্রেগরি ও আল-আমিনদের ব্যাটে ১৪৯ রানের মাঝারি সংগ্রহ পেয়েছে ওয়াটসনবাহিনী।

বঙ্গবন্ধু বাংলাদেশ প্রিমিয়ার লিগের (বিপিএল) ৩৯তম ম্যাচে শুক্রবার (১০ জানুয়ারি) মিরপুর শের-ই-বাংলা স্টেডিয়ামে টসে জিতে ফিল্ডিং বেছে নেন ঢাকা প্লাটুনের অধিনায়ক মাশরাফি।

ঢাকার আমন্ত্রণে শুরুতে ব্যাট করতে নেমে মাশরাফি আর মেহেদীর নিয়ন্ত্রিত বোলিংয়ে চাপে পড়ে যায় রংপুর।

দুই পেসার মিলে টানা ৮ ওভার বল করার পথে তুলে নেন রংপুরের শেন ওয়াটসন (১০) ও ক্যামেরন ডেলপোর্টের (৬) উইকেট। এর মধ্যে নিজের ৪ ওভারে মাত্র ১৭ রান খরচ করেন মাশরাফি।

এদিকে রংপুরের আরেক ওপেনার মোহাম্মদ নাঈমও (১৭) দ্রুত বিদায় নেওয়ার পর ঘুরে দাঁড়ায় রংপুর। আল-আমিনকে নিয়ে ৪৯ রানের জুটি গড়েন গ্রেগরি। তবে ৩২ বলে ৫ চার ও ২ ছক্কায় ৪৬ রানের ইনিংস খেলে ঢাকার থিসারা পেরেরার শিকার হন তিনি।

গ্রেগরি বিদায় নেওয়ার পর ফের ঢাকার বোলিং তোপের সামনে পড়ে যায় রংপুর। যদিও দলকে ১৪০ রানে পৌঁছে দেওয়ার আগে আল-আমিনের ব্যাট থেকে আসে ২৪ বলে ৩৫ রান। কিন্তু ২৮ রানের ইনিংস খেলতে জহুরুল ইসলাম ব্যয় করেন ২৪ বল। এরপর তাসকিন, মোস্তাফিজ আর আরাফাত সানি কেউই রানের দেখা পাননি।

বল হাতে ঢাকার থিসারা পেরেরা নিয়েছেন ৩ উইকেট। ২ উইকেট গেছে শাদাবের দখলে। আর ১টি করে উইকেট ঝুলিতে পুরেছেন মাশরাফি ও মেহেদী।

বাংলাদেশ সময়: ১৫৪৯ ঘণ্টা, জানুয়ারি ১০, ২০২০
এমএইচএম 

বাংলানিউজটোয়েন্টিফোর.কম'র প্রকাশিত/প্রচারিত কোনো সংবাদ, তথ্য, ছবি, আলোকচিত্র, রেখাচিত্র, ভিডিওচিত্র, অডিও কনটেন্ট কপিরাইট আইনে পূর্বানুমতি ছাড়া ব্যবহার করা যাবে না।

বঙ্গবন্ধু বিপিএল-২০১৯ এর সর্বশেষ

Alexa