ঢাকা, মঙ্গলবার, ৬ আশ্বিন ১৪২৭, ২২ সেপ্টেম্বর ২০২০, ০৩ সফর ১৪৪২

বঙ্গবন্ধু বিপিএল-২০১৯

তাসকিন-মোস্তাফিজের বোলিং তোপে ১৪৫ রানে থামলো ঢাকা

স্পোর্টস ডেস্ক | বাংলানিউজটোয়েন্টিফোর.কম
আপডেট: ০১৩০ ঘণ্টা, জানুয়ারী ৯, ২০২০
তাসকিন-মোস্তাফিজের বোলিং তোপে ১৪৫ রানে থামলো ঢাকা ছবি: শোয়েব মিথুন

তাসকিন আহমেদ, মোস্তাফিজুর রহমান ও মোহাম্মদ নবীদের বোলিং তোপের সামনে দাঁড়াতেই পারলেন না ঢাকা প্লাটুনের ব্যাটসম্যানরা। তামিম ইকবাল আর শাদাব খানই যা একটু লড়াই করলেন। তবে তাতেও ঢাকার দলীয় সংগ্রহ ৯ উইকেট হারিয়ে ১৪৫ রানের বেশি হলো না।

বুধবার (০৮ জানুয়ারি) বঙ্গবন্ধু বাংলাদেশ প্রিমিয়ার লিগের (বিপিএল) ৩৮তম ম্যাচে ঢাকার শের-ই-বাংলা ক্রিকেট স্টেডিয়ামে মুখোমুখি হয়েছে ঢাকা প্লাটুন ও রংপুর রেঞ্জার্স। টসে জিতে ফিল্ডিং বেছে নেন রংপুরের অধিনায়ক শেষ ওয়াটসন।

রংপুরের আমন্ত্রণে ব্যাটিংয়ে নেমে শুরু থেকেই খাবি খেতে থাকে ঢাকা। ওপেনার এনামুল ইসলাম (১১) দলকে ২৬ রানে রেখে বিদায় নেওয়ার পর কার্যত দাঁড়াতে পারেননি আর কেউই। শুধু এক প্রান্ত আগলে লড়ে গেছেন তামিম। তবে এই বাঁহাতি ওপেনারের ৪০ রানের ইনিংসটিও ঠিক টি-টোয়েন্টিসুলভ নয়। ৩৮ বলের ইনিংসটি ৫টি চারে সাজানো।

তামিম ছাড়া ঢাকার হয়ে দুই অঙ্কের দেখা পেয়েছেন আরও ৪ ব্যাটসম্যান। কিন্তু এর মধ্যে শাদাব ছাড়া বাকিরা বিশের কোঠা ছোঁয়ার আগেই উইকেট খুইয়েছেন। ১৯ বলে ১ চার ও ৩ ছক্কায় ৩১ রান করা শাদাব অবশ্য অপরাজিত থেকেই মাঠ ছাড়েন।

বল হাতে রংপুরের তাসকিন আহমেদ ৪ ওভারে ৩২ রান খরচে ৩ উইকেট নিয়েছেন। ৩ উইকেট তুলে নিতে ৪ ওভারে ৩৪ রান খরচ করেছেন মোস্তাফিজ। ৪ ওভারে ২১ রান খরচে ২ উইকেট তুলে নিয়েছেন নবী। ১ উইকেট গেছে লুইস গ্রেগরির দখলে।

বাংলাদেশ সময়: ২০১০ ঘণ্টা, জানুয়ারি ০৮, ২০২০
এমএইচএম

বাংলানিউজটোয়েন্টিফোর.কম'র প্রকাশিত/প্রচারিত কোনো সংবাদ, তথ্য, ছবি, আলোকচিত্র, রেখাচিত্র, ভিডিওচিত্র, অডিও কনটেন্ট কপিরাইট আইনে পূর্বানুমতি ছাড়া ব্যবহার করা যাবে না।
Alexa