ঢাকা, সোমবার, ৩ মাঘ ১৪২৮, ১৭ জানুয়ারি ২০২২, ১৩ জমাদিউস সানি ১৪৪৩

বঙ্গবন্ধু বিপিএল-২০১৯

কুমিল্লাকে ১৪২ রানের টার্গেট দিল বাদ পড়া সিলেট

স্পোর্টস ডেস্ক | বাংলানিউজটোয়েন্টিফোর.কম
আপডেট: ২০১০ ঘণ্টা, জানুয়ারি ৭, ২০২০
কুমিল্লাকে ১৪২ রানের টার্গেট দিল বাদ পড়া সিলেট কুমিল্লা-ছবি: শোয়েব মিথুন

টুর্নামেন্ট থেকে আগেই ছিটকে গেছে সিলেট থান্ডার। ফলে বঙ্গবন্ধু বিপিএলের ৩৫তম ম্যাচে কুমিল্লা ওয়ারিয়র্সের বিপক্ষে নিয়মরক্ষার জন্যই নেমেছে আন্দ্রে ফ্লেচারের নেতৃত্বে দলটি। তবে সিলেট বিদায় নিলেও এখনও টিকে রয়েছে কুমিল্লা। আর এ ম্যাচে প্রথমে ব্যাট করা সিলেট নির্ধারিত ২০ ওভার শেষে ৫ উইকেট হারিয়ে ১৪১ রান সংগ্রহ করেছে।

মঙ্গলবার (০৭ জানুয়ারি) মিরপুর শেরে বাংলা ক্রিকেট স্টেডিয়ামে মুখোমুখি হয় দু’দল। যেখানে টস জিতে ফিল্ডিংয়ের সিদ্ধান্ত নেন কুশিল্লা অধিনায়ক ডেভিড মালান।

পুরো টুর্নামেন্টে বাজে খেলা সিলেট এদিনও বড় কোনো সংগ্রহ করতে পারেনি। ২৫ বলে ২২ রান করে আল-আমিন হোসেনের শিকারন হন ফ্লেচার। ২৬ করা জনসন চার্লসকেও ফেরান এই পেসার। কিছুটা ধারাবাহিক মোহাম্মদ মিঠুন ব্যক্তিগত ১৮ রানে মুজিব উর রহমানের বলে বিদায় নেন।

তবে প্রথম থেকে সিলেটের ইনিংস আগলে রেখে ব্যাটিং করে যান ওপেনার আব্দুল মজিদ। যদিও ৪০ বলে ৪৫ করে তিনি ডেভিড উইসির বলে আউট হন। তার ইনিংসে ছিল ২টি চার ও একটি ছক্কা। শেষদিকে জীবন মেন্ডিস ১১ বলে ২৩ করলে সিলেট ১৪০-এর ঘরে যেতে পারে।

কুমিল্লা বোলারদের মধ্যে দুটি করে উইকেট পান আল-আমিন ও উইসি। এছাড়া মুজিব একটি উইকেট দখল করেন।

বাংলাদেশ সময়: ১৫০৭ ঘণ্টা, জানুয়ারি ০৭, ২০২০
এমএমএস

বাংলানিউজটোয়েন্টিফোর.কম'র প্রকাশিত/প্রচারিত কোনো সংবাদ, তথ্য, ছবি, আলোকচিত্র, রেখাচিত্র, ভিডিওচিত্র, অডিও কনটেন্ট কপিরাইট আইনে পূর্বানুমতি ছাড়া ব্যবহার করা যাবে না।
Alexa