ঢাকা, শনিবার, ৮ মাঘ ১৪২৮, ২২ জানুয়ারি ২০২২, ১৮ জমাদিউস সানি ১৪৪৩

বঙ্গবন্ধু বিপিএল-২০১৯

রাজশাহীর বিপক্ষে ১৪৩ রানে থামলো সিলেট

স্পোর্টস ডেস্ক | বাংলানিউজটোয়েন্টিফোর.কম
আপডেট: ০১৩৩ ঘণ্টা, জানুয়ারি ৫, ২০২০
রাজশাহীর বিপক্ষে ১৪৩ রানে থামলো সিলেট ফ্লেচারকে সাজঘরে ফিরিয়ে উদযাপনে মেতেছে রাজশাহী: ছবি-বাংলানিউজ

নিয়মরক্ষার ম্যাচ খেলতে নেমে রাজশাহী রয়্যালসের বিপক্ষ ১৪৪ রানের টার্গেট দিয়েছে সিলেট থান্ডার। স্বাগতিকরা নির্ধারিত ২০ ওভারে ৬ উইকেট হারিয়ে করেছে ১৪৩ রান। 

১০ ম্যাচে মাত্র ১ জয় ও ২ পয়েন্ট। শেষ চারে যাওয়ার স্বপ্নটা অনেক আগেই ভেঙে গেছে সিলেটের।

অন্যদিকে সেমিতে যাওয়ার স্বপ্নটা বাঁচিয়ে রাখতে জয়ের বিকল্প নেই রাজশাহীর। সেই লক্ষ্যে সিলেট পর্বে শনিবার (০৪ জানুয়ারি) বঙ্গবন্ধু বিপিএলের ৩৪তম ম্যাচে টসে হেরে ফিল্ডিংয়ে নেমে শুরু থেকে নিয়ন্ত্রিত বোলিংয়ের চেষ্টা করে শোয়েব মালিকের দল।  

ব্যাটিংয়ে নেমে ঘরের দর্শকদের সামনে শুরুটা ভাল করার আভাস দেয় সিলেটও। ওপেনার আন্দ্রে ফ্লেচার ও আবদুল মজিদ বেশ দেখেশুনে সামলাচ্ছিলেন আবু জায়েদ-মোহাম্মদ ইরফানদের। তবে বেশিক্ষণ স্থায়ী হয়নি তাদের জুটি। দলীয় ২৬ রানে মজিদকে (১৬) বোল্ড করেন জায়েদ। স্কোরবোর্ডে আর ১০ রান যোগ হতেই ইরফানের বলে বিদায় নেন জনসন চার্লস (৮)।  

এরপর অধিনায়ক মোহাম্মদ মিঠুনের সঙ্গে দলকে টেনে তোলার চেষ্টা করেন ফ্লেচার। কিন্তু স্বভাববিরুদ্ধ ব্যাটিং করতে থাকা ক্যারিবিয়ান ব্যাটসম্যানকে রানআউট করেন উইকেটরক্ষক লিটন দাস। চলতি বিপিএলের প্রথম সেঞ্চুরিয়ান ৩৩ বলে ২ চারে করেন ২৫ রান।  

সিলেট দলীয় তিন অঙ্কের ঘর পার করে মিঠুনের ব্যাটে ভর করে। ৩৮ বলে ৩ চার ও ২ ছ্ক্কায় ৪৭ রান করে তিনিও শিকার হোন রানআউটের। এরপর সেরফেনে রাদারফোর্ড  চেষ্টা করেন ঝড় তোলার। ১১ বলে ২ চার ও ২ ছ্ক্কায় সিলেট আন্তর্জাতিক ক্রিকেট স্টেডিয়ামের দর্শকদের আনন্দে ভাসান তিনি। তবে অলক কাপালির বলে আউট হয়ে ইনিংসটা বড় করতে পারেননি রাদারফোর্ড।  

এরপর কাপালি নিজের দ্বিতীয় শিকার সোহাগ গাজীকে গোল্ডেন ডাক উপহার দেন। শেষদিকে সিলেটের স্কোরবোর্ডে ১৩ রান যোগ করেন অপরাজিত ব্যাটসম্যান নাজমুল হোসেন মিলন। ২ রানে অপরাজিত ছিলেন দেলোয়ার হোসেন।  

বাংলাদেশ সময়: ২০৩২ ঘণ্টা, জানুয়ারি, ০৪, ২০১৯
ইউবি   

বাংলানিউজটোয়েন্টিফোর.কম'র প্রকাশিত/প্রচারিত কোনো সংবাদ, তথ্য, ছবি, আলোকচিত্র, রেখাচিত্র, ভিডিওচিত্র, অডিও কনটেন্ট কপিরাইট আইনে পূর্বানুমতি ছাড়া ব্যবহার করা যাবে না।
Alexa