ঢাকা, মঙ্গলবার, ৩ মাঘ ১৪২৮, ১৮ জানুয়ারি ২০২২, ১৪ জমাদিউস সানি ১৪৪৩

বঙ্গবন্ধু বিপিএল-২০১৯

এবাদত-রাদারফোর্ডের বোলিং তোপ, ১৪০ রানে থামল কুমিল্লা

স্পোর্টস ডেস্ক | বাংলানিউজটোয়েন্টিফোর.কম
আপডেট: ০১৩৫ ঘণ্টা, জানুয়ারি ৩, ২০২০
এবাদত-রাদারফোর্ডের বোলিং তোপ, ১৪০ রানে থামল কুমিল্লা ছবি: বাংলানিউজ

ব্যাটিংয়ে নেমে ভালো শুরু পেয়েছিল কুমিল্লা ওয়ারিয়র্স। কিন্তু এবাদত হোসেন ও শেরফানে রাদারফোর্ডের বোলিং তোপে শেষটা ভালো হয়নি। দুই পেসারের দারুণ বোলিংয়ে কুমিল্লাকে ১৪০ রানে থামিয়ে দিয়েছে সিলেট থান্ডার।

বঙ্গবন্ধু বাংলাদেশ প্রিমিয়ার লিগের (বিপিএল) চতুর্থ পর্বের দ্বিতীয় ম্যাচে বৃহস্পতিবার (২ জানুয়ারি) সিলেট আন্তর্জাতিক ক্রিকেট স্টেডিয়ামে টসে জিতে ফিল্ডিং বেছে নেয় সিলেট।

সিলেটের আমন্ত্রণে ব্যাটিং করতে নেমে ওপেনিং জুটিতেই ৪২ রান তুলে ফেলে কুমিল্লা।

কিন্তু স্টিয়ান ভন জিল ১০ রান করে বিদায় নেওয়ার পর একের পর এক উইকেট হারাতে থাকে দলটি। যদিও একপ্রান্তে ধরে রেখেছিলেন উপুল থারাঙ্গা। তবে তার ৩১ বলে ৪৫ রানের ইনিংসের পর বলার মতো রান আসেনি কুমিল্লার আর কোনো ব্যাটসম্যানের ব্যাট থেকেই।

কুমিল্লার ইনিংসে দ্বিতীয় সর্বোচ্চ ১৯ রান এসেছে মাহিদুল ইসলাম অঙ্কনের ব্যাট থেকে। এছাড়া সাব্বির রহমান এসেছে ১৭ রান। ৯ উইকেট হারিয়ে ১৪০ রানেই থামে কুমিল্লার ইনিংস।  

বল হাতে সিলেটের এবাদত হোসেন ৪ ওভারে ৩৩ রান খরচে নিয়েছেন ৩ উইকেট। সমান ওভারে ১৯ রান খরচে ৩ উইকেট নিয়েছেন রাদারফোর্ড। এছাড়া ২ উইকেট গেছে সোহাগ গাজীর দখলে।

বাংলাদেশ সময়: ২০৩৫ ঘণ্টা, জানুয়ারি ০২, ২০২০
এমএইচএম

বাংলানিউজটোয়েন্টিফোর.কম'র প্রকাশিত/প্রচারিত কোনো সংবাদ, তথ্য, ছবি, আলোকচিত্র, রেখাচিত্র, ভিডিওচিত্র, অডিও কনটেন্ট কপিরাইট আইনে পূর্বানুমতি ছাড়া ব্যবহার করা যাবে না।
Alexa