ঢাকা, বৃহস্পতিবার, ১২ বৈশাখ ১৪৩১, ২৫ এপ্রিল ২০২৪, ১৫ শাওয়াল ১৪৪৫

বঙ্গবন্ধু বিপিএল-২০১৯

বোপারার ফিফটিতে ১৭৯ রানের সংগ্রহ পেল রাজশাহী

স্পোর্টস ডেস্ক | বাংলানিউজটোয়েন্টিফোর.কম
আপডেট: ২০২৩ ঘণ্টা, জানুয়ারি ২, ২০২০
বোপারার ফিফটিতে ১৭৯ রানের সংগ্রহ পেল রাজশাহী ছবি: বাংলানিউজ

রবি বোপারার ফিফটি এবং শোয়েব মালিক ও আফিফ হোসেনদের চল্লিশ ছুঁইছুঁই ইনিংসে ভর করে রংপুর রেঞ্জার্সের সামনে ৪ উইকেট হারিয়ে ১৮০ রানের লক্ষ্য দিয়েছে রাজশাহী রয়্যালস।

বঙ্গবন্ধু বিপিএলের চতুর্থ পর্বের প্রথম ম্যাচে বৃহস্পতিবার (০২ জানুয়ারি) সিলেট আন্তর্জাতিক ক্রিকেট স্টেডিয়ামে রংপুরের বিপক্ষে টসে হেরে ব্যাটিংয়ে নামে রাজশাহী।

রংপুরের আমন্ত্রণে ব্যাট করতে নেমে শুরুটা ভালোই হয় রাজশাহীর।

দুই ওপেনার লিটস দাস ও আফিফ হোসেন ধ্রুব’র ব্যাট থেকে আসে ৫১ রান। তবে মোস্তাফিজুর রহমানের বলে ক্যাচ তুলে দিয়ে লিটন (১৯) ফিরে যাওয়ার পরের ওভারে বিদায় নেন আফিফও। আফগান অলরাউন্ডার মোহাম্মদ নবীর বলে স্ট্যাম্পিংয়ের শিকার হওয়ার আগে আফিফের ব্যাট থেকে আসে ১৭ বলে ২ চার ও ৩ ছক্কায় ৩২ রান।  

দুই ওপেনারকে হারানো রাজশাহীর হাল ধরেছিলেন শোয়েব মালিক। অধিনায়কের ৩১ বলে ৩৭ রানের ইনিংস ছাড়াও ইরফান শুকুরের ব্যাট থেকে আসে ২০ রান। তবে রানের চাকার গতি ততক্ষণে অনেকটা কমে গেছে। এরপর রবি বোপারা আর মোহাম্মদ নওয়াজ মিলে রাজশাহীকে – রানের সংগ্রহে পৌঁছে দেন। ইংলিশ অলরাউন্ডার বোপারা ২৯ বলে ৪ চার ও ৩ ছক্কায় ঠিক ৫০ রান এবং নওয়াজ ১৫ রানে অপরাজিত থাকেন।

বল হাতে রংপুরের হয়ে ২ উইকেট নিয়েছেন মোস্তাফিজ। ১টি করে উইকেট গেছে আরাফাত সানি ও নবীর দখলে।

বাংলাদেশ সময়: ১৫২৩ ঘণ্টা, জানুয়ারি ০২, ২০২০
এমএইচএম

বাংলানিউজটোয়েন্টিফোর.কম'র প্রকাশিত/প্রচারিত কোনো সংবাদ, তথ্য, ছবি, আলোকচিত্র, রেখাচিত্র, ভিডিওচিত্র, অডিও কনটেন্ট কপিরাইট আইনে পূর্বানুমতি ছাড়া ব্যবহার করা যাবে না।

বঙ্গবন্ধু বিপিএল-২০১৯ এর সর্বশেষ