ঢাকা, শনিবার, ১৪ বৈশাখ ১৪৩১, ২৭ এপ্রিল ২০২৪, ১৭ শাওয়াল ১৪৪৫

বঙ্গবন্ধু বিপিএল-২০১৯

রাজশাহীর সামনে রংপুরের ১৮৩ রানের চ্যালেঞ্জ

স্পোর্টস করেসপন্ডেন্ট | বাংলানিউজটোয়েন্টিফোর.কম
আপডেট: ০১৩৬ ঘণ্টা, জানুয়ারি ১, ২০২০
রাজশাহীর সামনে রংপুরের ১৮৩ রানের চ্যালেঞ্জ ছবি: বাংলানিউজ

ওপেনার মোহাম্মদ নাঈমের ফিফটির ইনিংসে ভর করে রাজশাহী রয়্যালসের সামনে ৬ উইকেট হারিয়ে ১৮৩ রানের লক্ষ্য ছুড়ে দিয়েছে রংপুর রেঞ্জার্স। 

বঙ্গবন্ধু বাংলাদেশ প্রিমিয়ার লিগের (বিপিএল) ২৮তম ম্যাচে মঙ্গলবার (৩১ ডিসেম্বর) মিরপুরের শের-ই-বাংলা ক্রিকেট স্টেডিয়ামে রাজশাহী রয়্যালসের বিপক্ষে টসে হেরে ব্যাটিং বেছে নেয় রংপুর।

ব্যাটিংয়ে নেমে দলীয় ৩৮ রানে অধিনায়ক শেন ওয়াটসনের উইকেট হারায় রংপুর।

অজি অলরাউন্ডার মাত্র ৭ রান করেই আফিফ হোসেন ধ্রুব’র বলে কামরুল ইসলাম রাব্বির হাতে ক্যাচ দিয়ে বিদায় নেন। তবে এরপর ৫৪ রানের জুটি গড়ে দলকে বেশ শক্ত ভিত এনে দেন নাঈম ও ক্যামেরন ডেলপোর্ট। দলকে ৯২ রান রেখে বোলার আফিফের হাতে ক্যাচ দিয়ে বিদায় নেওয়ার আগে ডেলপোর্টের ব্যাট থেকে আসে ১৭ বলে ৩১ রানের ঝড়ো ইনিংস।

ধীরেসুস্থে খেলতে থাকা নাঈম ফিফটি তুলে নেওয়ার পর ইনিংস বড় করতে পারেননি। শেষ পর্যন্ত তাকে কট অ্যান্ড বোল্ড করে ফেরান রাজশাহীর পেসার রাব্বি। আউট হওয়ার আগে নাঈমের ব্যাট থেকে আসে ৪৭ বলে ৬ চার ও ১ ছক্কায় ৫৫ রানের ইনিংস। এরপর লুইস গ্রেগরি (২৮), মোহাম্মদ নবী (১৬), আল-আমিন (১৫*) এবং জহুরুল ইসলামের (১৯*) ছোট ছোট ইনিংসে ভর করে রংপুরের ইনিংস ১৮২-তে পৌঁছায়।

বল হাতে ২ উইকেট করে নিয়েছেন মোহাম্মদ ইরফান ও আফিফ হোসেন। ১টি করে উইকেট গেছে রাব্বি এবং ফরহাদ রেজার ঝুলিতে।

বাংলাদেশ সময়: ২০৩৫ ঘণ্টা, ডিসেম্বর ৩১, ২০১৯
এমএইচএম

বাংলানিউজটোয়েন্টিফোর.কম'র প্রকাশিত/প্রচারিত কোনো সংবাদ, তথ্য, ছবি, আলোকচিত্র, রেখাচিত্র, ভিডিওচিত্র, অডিও কনটেন্ট কপিরাইট আইনে পূর্বানুমতি ছাড়া ব্যবহার করা যাবে না।

বঙ্গবন্ধু বিপিএল-২০১৯ এর সর্বশেষ