bangla news

কুমিল্লাকে ১৬০ রানের লক্ষ্য দিল চট্টগ্রাম

স্পোর্টস ডেস্ক | বাংলানিউজটোয়েন্টিফোর.কম
আপডেট: ২০১৯-১২-৩১ ৩:২৮:১৪ পিএম
ছবি: শোয়েব মিথুন

ছবি: শোয়েব মিথুন

বঙ্গবন্ধু বিপিএলের ২৭তম ম্যাচে মুখোমুখি হয়েছে চট্টগ্রাম চ্যালেঞ্জার্স ও কুমিল্লা ওয়ারিয়র্স। যেখানে প্রথমে ব্যাট করে লেন্ডল সিমন্সের ফিফটিতে নির্ধারিত ২০ ওভার শেষে ৬ উইকেট হারিয়ে ১৫৯ রান করেছে চট্টগ্রাম।

মঙ্গলবার (৩১ ডিসেম্বর) মিরপুর শেরে বাংলা ক্রিকেট স্টেডিয়ামে মুখোমুখি হয় দু’দল। আর টস জিতে চট্টগ্রামকে ব্যাটিংয়ের আমন্ত্রণ জানান কুমিল্লা অধিনায়ক ডেভিড মালান।

এদিন ব্যাটিংয়ে নেম শুরুটা অবশ্য দারুণ করেন চট্টগ্রামের দুই ওপেনার সিমন্স ও জুনায়েদ সিদ্দিকী। ১১.৩ ওভারে তারা ১০৩ রানে জুটি গড়েন। কিন্তু পর পর দুই রানের মধ্যে দুই ওপেনার বিদায় নিলে চট্টগ্রামের ইনিংসে ফাটল ধরে। হাফসেঞ্চুরি করা ক্যারিবীয় ব্যাটসম্যান সিমন্স ৩৪ বলে ৫টি চার ও দুটি ছক্কায় ৫৪ করে সৌম্য সরকারের বলে বিদায় নেন। আর ৩৭ বলে ৬টি চারে ৪৫ করার পর রান আউট হন জুনায়েদ।

এই জুটিকে বিদায় করার পর ম্যাচে দারুণভাবে ফেরে কুমিল্ল। সৌম্য, মুজিব উর রহমানদের নিয়ন্ত্রিত বোলিংয়ের সামনে দলীয় সংগ্রহ খুব বড় করতে পারেনি চট্টগ্রাম। শেষদিকে জিয়াউর রহমানের ২১ বলে ঝড়ো অপরাজিত ৩৪ রানের সুবাদে দেড়শ পার করে দলটি। জিয়ার ইনিংসে ৪টি বিশাল ছক্কা ছিল।

দারুণ বোলিং করা সৌম্য ৪ ওভারে মাত্র ২০ রান দিয়ে ২টি উইকেট নেন। মুজিব কোনো উইকেট না পেলেও ৪ ওভারে মাত্র ১৮ রান দেন। এছাড়া আল-আমিন হোসেন, ডেভিড উইসি ও সানজামুল ইসলাম একটি করে উইকেট পান।

বাংলাদেশ সময়: ১৫২৫ ঘণ্টা, ডিসেম্বর ৩১, ২০১৯
এমএমএস

        ইউটিউব সাবস্ক্রাইব করুন  

বাংলানিউজটোয়েন্টিফোর.কম'র প্রকাশিত/প্রচারিত কোনো সংবাদ, তথ্য, ছবি, আলোকচিত্র, রেখাচিত্র, ভিডিওচিত্র, অডিও কনটেন্ট কপিরাইট আইনে পূর্বানুমতি ছাড়া ব্যবহার করা যাবে না।

Alexa
db 2019-12-31 15:28:14