bangla news

তামিম-আসিফের ব্যাটে ঢাকার লড়াকু সংগ্রহ

স্পোর্টস করেসপন্ডেন্ট | বাংলানিউজটোয়েন্টিফোর.কম
আপডেট: ২০১৯-১২-৩০ ৮:৩১:১১ পিএম
তামিম-আসিফ ‍জুুটি: ছবি-শোয়েব মিথুন

তামিম-আসিফ ‍জুুটি: ছবি-শোয়েব মিথুন

বঙ্গবন্ধু বাংলাদেশ প্রিমিয়ার লিগের ২৬তম ম্যাচে মুখোমুখি হয়েছে ঢাকা প্লাটুন ও রাজশাহী রয়্যালস। তামিম ইকবাল ও আসিফ আলীর অর্ধ-শতকে রাজশাহীর বিপক্ষে ১৭৪ রানের লড়াকু পুঁজি পেয়েছে ঢাকা।

মিরপুরের শের-ই বাংলা স্টেডিয়ামে টস হেরে ব্যাট করতে নেমে দলীয় ২০ রানে এনামুল হক বিজয়ের উইকেট হারায় ঢাকা। এরপর লুইস রিচ ১০ রান করে বিদায় নেন। তৃতীয় উইকেট জুটিতে তামিম ইকবাল ও মেহেদী হাসান রান তোলার গতি বাড়ানোর চেষ্টা করেন। কিন্তু ১১ বলে ২১ রান করে রবি বোপারার বলে মেহেদীর ইনিংস কাটা পড়ে। দলের রান তখন ৩ উইকেটে ৭২ রান।

ছবি: শোয়েব মিথুনআরিফুল হক ৭ রান করে ফরহাদ রেজার বলে বিদায় নেন। রান রেট বাড়াতে ছয় নম্বরে নামেন অধিনায়ক মাশরাফি। কিন্তু প্রথম বলেই আউট হন ঢাকার অধিনায়ক। ৮৪ রানে ৫ উইকেট হারিয়ে চাপে পড়ে যায় পেরেরা-আফ্রিদিবিহীন ঢাকা।

রাজশাহীর উইকেট উদযাপন: ছবি-শোয়েব মিথুনউইকেটের এক প্রান্ত আগলে ছিলেন তামিম। কিন্তু বল খেলার অুনপাতে তেমনভাবে রান তুলতে পারছিলেন না তিনি। তবে ৪৪ বলে ঠিকই অর্ধ-শতক তুলে নেন তামিম। অন্যদিকে আসিফ আলী ঠিকই ব্যাট চালিয়ে খেলতে থাকেন। ২৪ বলে অর্ধ-শতক তুলে নেন আসিফ। শেষ পর্যন্ত নির্ধারিত ২০ ওভারে ৫ উইকেটে ১৭৪ রান করে ঢাকা। ৯০ রানের জুটি গড়ে অবিচ্ছিন্ন থাকেন তামিম ও আসিফ। তামিম ৫২ বলে ৬৮ এবং আসিফ ২৮ বলে ৫৫ রারে অপরাজিত ছিলেন।

বাংলাদেশ সময়: ২০৩০ ঘণ্টা, ডিসেম্বর ৩০, ২০১৯
আরএআর/ইউবি 

ক্লিক করুন, আরো পড়ুন :   বঙ্গবন্ধু বিপিএল ২০১৯
        ইউটিউব সাবস্ক্রাইব করুন  

বাংলানিউজটোয়েন্টিফোর.কম'র প্রকাশিত/প্রচারিত কোনো সংবাদ, তথ্য, ছবি, আলোকচিত্র, রেখাচিত্র, ভিডিওচিত্র, অডিও কনটেন্ট কপিরাইট আইনে পূর্বানুমতি ছাড়া ব্যবহার করা যাবে না।

Alexa
cache_14 2019-12-30 20:31:11