ঢাকা, শুক্রবার, ১২ বৈশাখ ১৪৩১, ২৬ এপ্রিল ২০২৪, ১৬ শাওয়াল ১৪৪৫

বঙ্গবন্ধু বিপিএল-২০১৯

মোস্তাফিজের ছন্দে ফেরা আমাদের জন্য ইতিবাচক

স্পোর্টস করেসপন্ডেন্ট | বাংলানিউজটোয়েন্টিফোর.কম
আপডেট: ০০৫৩ ঘণ্টা, ডিসেম্বর ৩১, ২০১৯
মোস্তাফিজের ছন্দে ফেরা আমাদের জন্য ইতিবাচক মোস্তাফিজুর রহমান: ছবি-শোয়েব মিথুন

বাংলাদেশের ক্রিকেটে অনেকটাই সৌভাগ্যের চাবিকাঠি হয়ে এসেছিলেন পেসার মোস্তাফিজুর রহমান। নিজের আন্তর্জাতিক ক্রিকেট ক্যারিয়ারে তিন ফরম্যাটেই অভিষেক ম্যাচে হয়েছেন ম্যাচ সেরা। বিশ্বের বড় বড় সব ব্যাটসম্যানদের জন্য আতঙ্কের কারণ হয়ে দাঁড়িয়েছিলো মোস্তাফিজের কাটার।

তবে সম্প্রতিক সময়ে তার বোলিংয়ে আগের সেই ধারটা আর দেখা যায় না। চলতি বিপিএলের শুরু থেকেই রংপুর রেঞ্জার্সের হয়ে ছন্দে ছিলেন না তিনি।

তবে শেষ তিন ম্যাচে ৮ উইকেট নিয়ে পুনরায় ছন্দে ফেরার আভাস দিয়েছেন মোস্তাফিজ। তার বোলিং তোপে সোমবার (৩০ ডিসেম্বর) সিলেট থান্ডারকে ৭ উইকেটে হারিয়ে দ্বিতীয় জয় তুলে নিয়েছে রংপুর। ৪ ওভারে মাত্র ১০ রান দিয়ে ৩ উইকেট নিয়েছেন ‘ফিজ’।

রংপুরের স্পিনার আরাফাত সানি মোস্তাফিজের ফর্মে ফেরাটাকে ইতিবাক হিসেবে দেখছেন। ম্যাচ শেষে সংবাদ সম্মেলনে সানি বলেন, ‘মোস্তাফিজ সবসময়ই ভালো বোলার ছিলো। মাঝখানে একটু খারাপ সময় চলছিল তার। ও আবার কামব্যাক করেছে। শেষ দুইটা ম্যাচ ভালো বল করেছে।  চট্টগ্রাম থেকে অ্যাকচুয়ালি স্টার্ট হয়েছ ওর ভালো বল করা। ন্যাচারেলি কিন্তু ও ওই রকমই বল করে। আলহামদুলিল্লাহ যে ও কামব্যাক করেছে। ভালো ফর্মে ফিরেছে। আমাদের জন্য এটা প্লাস পয়েন্ট। ’

সাত ম্যাচে রংপুরের সংগ্রহ চার পয়েন্ট। সেরা চারে খেলতে হলে বাকি পাঁচ ম্যাচের সবগুলো ম্যাচে জিততে হবে রংপুরকে। তারপরও অনেক হিসেব-নিকেষ করতে হবে তাদের। তবে মোস্তাফিজের এই ফর্ম বজায় থাকলে হয়তো অসম্ভব কিছু নয়।

বাংলাদেশ সময়: ১৯৫৩ ঘণ্টা, ডিসেম্বর ৩০, ২০১৯
আরএআর/ইউবি

বাংলানিউজটোয়েন্টিফোর.কম'র প্রকাশিত/প্রচারিত কোনো সংবাদ, তথ্য, ছবি, আলোকচিত্র, রেখাচিত্র, ভিডিওচিত্র, অডিও কনটেন্ট কপিরাইট আইনে পূর্বানুমতি ছাড়া ব্যবহার করা যাবে না।

বঙ্গবন্ধু বিপিএল-২০১৯ এর সর্বশেষ