bangla news

সন্তোকির ‘নো’ বলে অপরাধ পায়নি বিসিবি

স্পোর্টস করেসপন্ডেন্ট | বাংলানিউজটোয়েন্টিফোর.কম
আপডেট: ২০১৯-১২-২৮ ৭:৩৬:৪০ পিএম
চট্টগ্রাম চ্যালেঞ্জার্সের বিপক্ষে বিশাল একটি নো বল করে বসেন ক্রিসমার সান্তোকি।

চট্টগ্রাম চ্যালেঞ্জার্সের বিপক্ষে বিশাল একটি নো বল করে বসেন ক্রিসমার সান্তোকি।

বঙ্গবন্ধু বালাদেশ প্রিমিয়ার লিগের উদ্বোধনী দিনের উদ্বোধনী ম্যাচেই বিতর্কের জন্ম দিয়েছেন সিলেট থান্ডারের ক্যারিবীয় পেসার ক্রিসমার সান্তোকি। চট্টগ্রাম চ্যালেঞ্জার্সের বিপক্ষে বিশাল একটি নো বল করে বসেন। এটা নিয়ে প্রশ্ন ওঠে ব্যাপক ভাবে।

এমনকি স্বয়ং সিলেটের নিযুক্ত বাংলাদশ ক্রিকেট বোর্ডের পরিচালক তানজিল চৌধুরীও প্রশ্ন তোলেন।

পরে বিপিএল’র টেকনিক্যাল কমিটির চেয়ারম্যান রকিবুল হাসান জানিয়েছিলেন, এটা নিয়ে তাদেরও কিছু করার নেই। পরে অবশ্য দুনীর্তি দমন শাখা এটা আমলে নিয়ে সান্তোকিকে ডেকে নিয়ে প্রায় তিন ঘণ্টা যাবৎ জিজ্ঞাসাবাদ করে। পরে তাদের পক্ষ থেকে জানানো হয় যে, এর মধ্যে তারা কোনো অপরাধের চিহ্ন খুঁজে পায়নি।

এ বিষয়ে বিসিবির প্রধান নির্বাহী নিজামউদ্দিন চৌধুরী বলেন, ‘যেকোনো বিষয় যৌক্তিক সন্দেহ হলে দুর্নীতি দমন শাখা এটার তদন্ত করে থাকে। তাদের কাছে হয়তো ওভাবে কিছু চোখে পড়েনি এবং তাই বিষয়টি আমাদের কাছেও আসেনি। পত্রিকা ও সামাজিক মাধ্যমে পাওয়া তথ্য দেখে তারা তদন্ত করেছে। যথেষ্ট সাক্ষ্যপ্রমাণ থাকলে সাধারণত আমাদের পর্যন্ত আসে। আমাদের ধারণা এখানে সে রকমই কিছু হয়নি।’

বাংলাদেশ সময়: ১৯৩৪ ঘণ্টা, ডিসেম্বর ২৮, ২০১৯
আরএআর/এমএমএস

        ইউটিউব সাবস্ক্রাইব করুন  

বাংলানিউজটোয়েন্টিফোর.কম'র প্রকাশিত/প্রচারিত কোনো সংবাদ, তথ্য, ছবি, আলোকচিত্র, রেখাচিত্র, ভিডিওচিত্র, অডিও কনটেন্ট কপিরাইট আইনে পূর্বানুমতি ছাড়া ব্যবহার করা যাবে না।

Alexa
db 2019-12-28 19:36:40