bangla news

টি-টোয়েন্টি বিশ্বকাপ নিয়ে এখনই ভাবতে চান না আফিফ

স্পোর্টস করেসপন্ডেন্ট | বাংলানিউজটোয়েন্টিফোর.কম
আপডেট: ২০১৯-১২-২৮ ৬:৪৫:৫৩ পিএম
দারুণ ব্যাট করেছেন আফিফ। ছবি: শোয়েব মিথুন

দারুণ ব্যাট করেছেন আফিফ। ছবি: শোয়েব মিথুন

বাংলাদেশ জাতীয় দলে টি-টোয়েন্টি ফরম্যাট দিয়ে আন্তর্জাতিক অঙ্গনে আর্বিভাব হয় আফিফ হোসেনের। আর এসেই নিজের জাত চিনিয়েছেন এই বাহাতি ব্যাটসম্যান।  এবারের চলতি বিপিএলে আফিফের ব্যাট থেকে ভালোই সাপোর্ট পেয়েছে রাজশাহী রয়্যালস। লিটন দাসের সঙ্গে ওপেনিংয়ে নেমে ভালোই করছেন তিনি।

শনিবার (২৮ ডিসেম্বর) কুমিল্লা ওয়ারিয়র্সের বিপক্ষে ১৫ রানে জয় পেয়েছে রাজশাহী রয়্যালস। ওপেনিংয়ে নেমে ৩০ বলে ৪৩ করা আফিফ ম্যাচ শেষে সংবাদ সম্মেলনে জানান, দলের অভিজ্ঞ ক্রিকেটারদের কাছ থেকে শেখার চেষ্টা করছেন তিনি।

আফিফ বলেন, ‘এই বিপিএলে আমাদের দলে অভিজ্ঞ প্লেয়ার বলতে অনেকজনই আছে। তারা অনেক ভালো খেলে। মালিক ভাই, রবি বোপারা তারা স্পিন বল অনেক ভালো খেলে। তাদের কাছ থেকে শিখার চেষ্টা করছি স্পিন বল কিভাবে ভালো খেলা যায়। আর রাসেলের কিছু টেকনিক দেখতেছি কিভাবে প্রাকটিস করে পাওয়ার হিটিংয়ের জন্য।’

এবারের বিপিএলের পারফরম্যান্স আগামী বিশ্বকাপ দল গঠনের জন্য বিবেচনা করা হবে। তবে এখনই সেসব নিয়ে ভাবতে চান না আফিফ। তিনি বলেন, ‘আমার ফোকাসটা আপাতত বিপিএলে আছে বাকি ম্যাচ যে গুলো আছে ওগুলোতে ভালো পারফর্ম করতে চাই। প্রত্যেকটা ম্যাচ বাই ম্যাচ আমি চিন্তা করি সামনের ম্যাচ যাতে আরও ভালো পারফর্ম করতে পারি।’

বাংলাদেশ সময়: ১৮৪২ ঘণ্টা, ডিসেম্বর ২৮, ২০১৯
আরএআর/এমএমএস

        ইউটিউব সাবস্ক্রাইব করুন  

বাংলানিউজটোয়েন্টিফোর.কম'র প্রকাশিত/প্রচারিত কোনো সংবাদ, তথ্য, ছবি, আলোকচিত্র, রেখাচিত্র, ভিডিওচিত্র, অডিও কনটেন্ট কপিরাইট আইনে পূর্বানুমতি ছাড়া ব্যবহার করা যাবে না।

Alexa
db 2019-12-28 18:45:53