ঢাকা, বৃহস্পতিবার, ১১ বৈশাখ ১৪৩১, ২৫ এপ্রিল ২০২৪, ১৫ শাওয়াল ১৪৪৫

বঙ্গবন্ধু বিপিএল-২০১৯

মুশফিকের ফিফটি, ওয়াটসনদের টার্গেট ১৮৩

স্পোর্টস ডেস্ক | বাংলানিউজটোয়েন্টিফোর.কম
আপডেট: ০১৫০ ঘণ্টা, ডিসেম্বর ২৮, ২০১৯
মুশফিকের ফিফটি, ওয়াটসনদের টার্গেট ১৮৩ ছবি: বাংলানিউজ

বঙ্গবন্ধু বিপিএলের চলতি আসরের ২২তম ম্যাচে মুখোমুখি মুশফিকুর রহিমের খুলনা টাইগার্স এবং শেন ওয়াটসনের রংপুর রেঞ্জার্স। টস জিতে ফিল্ডিংয়ের সিদ্ধান্ত নেয় রংপুর। নির্ধারিত ২০ ওভারে ৭ উইকেট হারিয়ে খুলনা তুলেছে ১৮২ রান।

এর আগে খুলনা ৫ ম্যাচের তিনটিতে জিতলেও হেরেছে দুটিতে। আর নিজেদের পাঁচ ম্যাচের একটিতে জিতেছে রংপুর।

টেবিলের তলানিতে থাকা রংপুরের অধিনায়কের দায়িত্ব তুলে দেওয়া হয় ওয়াটসনের কাঁধে।

মিরপুরে ব্যাটিংয়ে নেমে খুলনার ওপেনার মেহেদি হাসান মিরাজ ৭ বলে তিন বাউন্ডারিতে করেন ১২ রান। আরেক ওপেনার নাজমুল হোসেন শান্ত ২২ বলে তিনটি চার আর একটি ছক্কায় করেন ৩০ রান। তিন নম্বরে নামা রিলে রুশো কোনো রান করতে পারেননি। ১২ বলে ১৩ রান করে বিদায় নেন শামসুর রহমান।

খুলনার দলপতি মুশফিক ফিফটি হাঁকান। নাজিবুল্লাহ জাদরানকে নিয়ে ৮২ রানের জুটিও গড়েন। ২৬ বলে ৬টি চার আর একটি ছক্কায় ৪১ রান করে বিদায় নেন জাদরান। মুশফিক ৪৮ বলে চারটি চার আর দুটি ছক্কায় করেন ৫৯ রান। রবি ফ্রাইলিঙ্ক ৯ রানে বিদায় নেন।

রংপুরের আফগান স্পিনার মোহাম্মদ নবী ৪ ওভারে ১৬ রান দিয়ে নেন একটি উইকেট। মুকিদুল ইসলাম ২ ওভারে ৩৪ রান দিয়ে কোনো উইকেট পাননি। লুইস গ্রেগরি ৪ ওভারে ৩৬ রান দিয়ে দুটি উইকেট তুলে নেন। ক্যামেরুন দেলপোর্ট ৩ ওভারে ৪০ রান দিয়ে কোনো উইকেট পাননি। সঞ্জিত সাহা ৩ ওভারে ২৬ রান খরচায় কোনো উইকেট পাননি। মোস্তাফিজুর রহমান ৪ ওভারে ২৮ রান দিয়ে তুলে নেন তিনটি উইকেট।

বাংলাদেশ সময়: ২০৫০ ঘণ্টা, ডিসেম্বর ২৭, ২০১৯
এমআরপি

বাংলানিউজটোয়েন্টিফোর.কম'র প্রকাশিত/প্রচারিত কোনো সংবাদ, তথ্য, ছবি, আলোকচিত্র, রেখাচিত্র, ভিডিওচিত্র, অডিও কনটেন্ট কপিরাইট আইনে পূর্বানুমতি ছাড়া ব্যবহার করা যাবে না।

বঙ্গবন্ধু বিপিএল-২০১৯ এর সর্বশেষ