bangla news

‘ইমরুল ব্রো’ ট্রলে সমস্যা নেই কায়েসের

স্পোর্টস করেসপন্ডেন্ট | বাংলানিউজটোয়েন্টিফোর.কম
আপডেট: ২০১৯-১২-২৭ ৭:৩৩:৪৬ পিএম
ছবি: বাংলানিউজ

ছবি: বাংলানিউজ

বিপিএলে ব্যাট হাতে রানের ফোয়ারা ছোটালেও চট্টগ্রাম চ্যালেঞ্জার্সের টপঅর্ডার ব্যাটসম্যান ইমরুল কায়েসকে নিয়ে নেতিবাচক কথা ছড়িয়েই যাচ্ছে। সামাজিক যোগাযোগ মাধ্যমে ইদানিং ইমরুলকে নিয়ে যে ট্রল হচ্ছে সেটি নিয়ে মাথাব্যথা নেই তার।

সামাজিক যোগাযোগা মাধ্যমে ইমরুলের নামের সঙ্গে যুক্ত করে দেয়া হয়েছে ‘ব্রো’ শব্দটি। উপহাস করে বলা এই ডাকে কোনো সমস্যা দেখছেন না তিনি।

বিপিএলে যতটা রান পাচ্ছেন জাতীয় দলে সেই রান পাচ্ছেন না ইমরুল। বাংলাদেশর হয়ে ১৪ টি-টোয়েন্টি খেলে তার গড় ৯.১৫। সবশেষ ভারত সফরে আহামরি কিছুই করতে পারেননি। সবশেষ ২৭ টেস্ট ইনিংসে নেই ফিফটির ইনিংস।

কিছু নেটিজেন ইমরুলকে নিয়ে নানা ধরনের ট্রল বানিয়ে সামাজিক যোগাযোগ মাধ্যমে ছড়িয়ে দেন। ব্যঙ্গ করে তার নামের সঙ্গে ‘ব্রো’ যুক্ত করে দেয়া হয়েছে। ঢাকা প্লাটুনকে হারানোর পর সংবাদ সম্মেলনে আসেন ফিফটি হাঁকানো চট্টগ্রামের অধিনায়ক ইমরুল। মুখে হাসি নিয়ে ইমরুল জানান, সমর্থকরা ভালোবেসে যে নামেই ডাকুক, তার সমস্যা নেই।

সংবাদ সম্মেলনে ট্রলের প্রসঙ্গ উঠলে ইমরুল হাসিমুখে জানান, ‘কেউ যদি আমাকে ইমরুল ব্রো বলে মজা পায়, পাক না! কোনো অসুবিধা নেই তো। আমার কোনো আফসোস নেই। আমাকে ভালোবেসেই ডাকছে ইমরুল ব্রো, তাতে কোনো সমস্যা নেই।’

আজও ঢাকার বিপক্ষে চট্টগ্রামের সহজ জয়ের অন্যতম নায়ক ছিলেন ইমরুল। ক্যাপ্টেনস নকে দলকে জিতিয়েই মাঠ ছেড়েছেন তিনি। ম্যাচ সেরার পুরস্কারও পেয়েছেন ৫৩ বলে ৫টি চার আর দুটি ছক্কা হাঁকিয়ে ৫৪ রানে অপরাজিত থাকা ইমরুল।

বাংলাদেশ সময়: ১৯৩০ ঘণ্টা, ডিসেম্বর ২৭, ২০১৯
এমআরপি

ক্লিক করুন, আরো পড়ুন :   ক্রিকেট বঙ্গবন্ধু বিপিএল ২০১৯
        ইউটিউব সাবস্ক্রাইব করুন  

বাংলানিউজটোয়েন্টিফোর.কম'র প্রকাশিত/প্রচারিত কোনো সংবাদ, তথ্য, ছবি, আলোকচিত্র, রেখাচিত্র, ভিডিওচিত্র, অডিও কনটেন্ট কপিরাইট আইনে পূর্বানুমতি ছাড়া ব্যবহার করা যাবে না।

Alexa
cache_14 2019-12-27 19:33:46