bangla news

রঙহীন রংপুরের অধিনায়ক হয়ে মাঠে ওয়াটসন

স্পোর্টস ডেস্ক | বাংলানিউজটোয়েন্টিফোর.কম
আপডেট: ২০১৯-১২-২৭ ৬:৩৮:৪১ পিএম
ছবি: সংগৃহীত

ছবি: সংগৃহীত

পাঁচ ম্যাচ খেলে মাত্র একটা ম্যাচ জিতেছে রংপুর রেঞ্জার্স। দেশি-বিদেশি তারকা ক্রিকেটার নিয়েও পেরে উঠছে না তারা। একের পর এক ম্যাচ হেরে খাঁদের কিনারায় যাওয়া দলটিতে যোগ দিয়েছেন অস্ট্রেলিয়ার তারকা অলরাউন্ডার শেন ওয়াটসন।

ওয়াটসনের কাঁধেই অধিনায়কত্বের দায়িত্ব তুলে দিয়েছে রংপুর। বিপিএলের ২২তম ম্যাচে মুশফিকের খুলনার বিপক্ষে টস জিতে ফিল্ডিংয়ের সিদ্ধান্ত নিয়েছেন রংপুরের দলপতি ওয়াটসন।

ঢাকা পর্ব ছাড়াও রংপুরের বাকি সব ম্যাচেই ওয়াটসন খেলবেন বলে জানানো হয়। অজি এই তারকা সবশেষ খেলেছেন দুবাইতে অনুষ্ঠেয় টি-টেন লিগে ডেকান গ্ল্যাডিয়েটরসের হয়ে।

বিদেশি কোটায় রংপুর দলে ভিড়িয়েছিল ইংল্যান্ডের ড্যান লরেন্স, টম অ্যাবেল, লুইস গ্রেগরি আর লুক রাইটকে। এছাড়া, ওভারসিস খেলোয়াড় হিসেবে যোগ দিয়েছেন দক্ষিণ আফ্রিকার ক্যামেরন দেলপোর্ট। পাকিস্তানের অলরাউন্ডার খুররম মনজুর এখনও যোগ দেননি দলে।

দলের অধিনায়কত্ব করতে দেখা গেছে আফগান তারকা মোহাম্মদ নবীকে। পরে টম অ্যাবেলকেও অধিনায়ক করা হয়েছিল। আরেক আফগান তারকা মোহাম্মদ শাহজাদ খেলেছেন রংপুরের জার্সিতে। ওয়েস্ট ইন্ডিজের শাই হোপকে এখনও পায়নি রংপুরের দলটি। পাকিস্তানি পেসার জুনাইদ খান নিজেকে সেভাবে প্রমাণ করতে পারেননি।

টানা চার ম্যাচেই হারের স্বাদ পাওয়া মোস্তাফিজ, তাসকিন, আরাফাত সানি, মোহাম্মদ নাঈমরা শেন ওয়াটসনকে পেয়ে হয়তো ঘুরে দাঁড়ানোর শক্তি পাবে। তলানিতে থাকা দলটির হাতে আছে সাতটি ম্যাচ।

আবুধাবিতে গত মাসে টি-টেন লিগ খেলার পর অস্ট্রেলিয়ার তারকা ওয়াটসন আর কোনো ম্যাচে মাঠে নামেননি। দেশের জার্সিতে ১৯০ ওয়ানডে আর ৫৯ টেস্ট খেলা ওয়াটসন আন্তর্জাতিক টি-টোয়েন্টি খেলেছেন ৫৮টি। যেখানে তার রান ১৪৬২, স্ট্রাইকরেট ১৪৫.৩২। একটি সেঞ্চুরির পাশাপাশি তিনি করেছেন ১০টি ফিফটি।

সবধরনের টি-টোয়েন্টি খেলেছেন ৩১৬টি। অভিজ্ঞ এই টি-টোয়েন্টির মাস্টার ২০ ওভারের ম্যাচে করেছেন ৮১৮২ রান। যেখানে তার স্ট্রাইকরেট ১৩৮.৭৪। টি-টোয়েন্টিতে ৬টি সেঞ্চুরির পাশাপাশি ৪৮টি ফিফটির ইনিংস খেলেছেন ওয়াটসন।

বাংলাদেশ সময়: ১৮৩৬ ঘণ্টা, ডিসেম্বর ২৭, ২০১৯
এমআরপি

ক্লিক করুন, আরো পড়ুন :   ক্রিকেট বঙ্গবন্ধু বিপিএল ২০১৯
        ইউটিউব সাবস্ক্রাইব করুন  

বাংলানিউজটোয়েন্টিফোর.কম'র প্রকাশিত/প্রচারিত কোনো সংবাদ, তথ্য, ছবি, আলোকচিত্র, রেখাচিত্র, ভিডিওচিত্র, অডিও কনটেন্ট কপিরাইট আইনে পূর্বানুমতি ছাড়া ব্যবহার করা যাবে না।

Alexa
cache_14 2019-12-27 18:38:41