ঢাকা, শনিবার, ৬ বৈশাখ ১৪৩১, ২০ এপ্রিল ২০২৪, ১০ শাওয়াল ১৪৪৫

বঙ্গবন্ধু বিপিএল-২০১৯

মোস্তাফিজ-তাসকিনদের সঙ্গী হতে আসছেন ওয়াটসন

স্পোর্টস ডেস্ক | বাংলানিউজটোয়েন্টিফোর.কম
আপডেট: ০১১৫ ঘণ্টা, ডিসেম্বর ২৬, ২০১৯
মোস্তাফিজ-তাসকিনদের সঙ্গী হতে আসছেন ওয়াটসন ছবি: সংগৃহীত

পাঁচ ম্যাচ খেলে মাত্র একটা ম্যাচ জিতেছে রংপুর রেঞ্জার্স। দেশি-বিদেশি তারকা ক্রিকেটার নিয়েও পেরে উঠছে না তারা। একের পর এক ম্যাচ হেরে খাঁদের কিনারায় যাওয়া দলটিতে যোগ দিচ্ছেন অস্ট্রেলিয়ার তারকা অলরাউন্ডার শেন ওয়াটসন।

রংপুর রেঞ্জার্সের পরিচালক আকরাম খান ২৬ ডিসেম্বর শেন ওয়াটসনের আসার কথা জানান। ঢাকা পর্ব ছাড়াও রংপুরের বাকি সব ম্যাচেই তিনি খেলবেন বলে জানানো হয়।

এদিকে, ২৭ তারিখ ঢাকায় তৃতীয় পর্বের প্রথম ম্যাচ থেকেই শেন ওয়াটসন খেলবেন বলে নিশ্চিত করেছেন দলটির মিডিয়া ম্যানেজার সাইদুল ইসলাম। ওয়াটসন সবশেষ খেলেছেন দুবাইতে অনুষ্ঠেয় টি-টেন লিগে ডেকান গ্ল্যাডিয়েটরসের হয়ে।

বিদেশি কোটায় রংপুর দলে ভিড়িয়েছিল ইংল্যান্ডের ড্যান লরেন্স, টম অ্যাবেল, লুইস গ্রেগরি আর লুক রাইটকে। এছাড়া, ওভারসিস খেলোয়াড় হিসেবে যোগ দিয়েছেন দক্ষিণ আফ্রিকার ক্যামেরন দেলপোর্ট। পাকিস্তানের অলরাউন্ডার খুররম মনজুর এখনও যোগ দেননি দলে।

দলের অধিনায়কত্ব করতে দেখা গেছে আফগান তারকা মোহাম্মদ নবীকে। পরে টম অ্যাবেলকেও অধিনায়ক করা হয়েছিল। আরেক আফগান তারকা মোহাম্মদ শাহজাদ খেলেছেন রংপুরের জার্সিতে। ওয়েস্ট ইন্ডিজের শাই হোপকে এখনও পায়নি রংপুরের দলটি। পাকিস্তানি পেসার জুনাইদ খান নিজেকে সেভাবে প্রমাণ করতে পারেননি।

টানা চার ম্যাচেই হারের স্বাদ পাওয়া মোস্তাফিজ, তাসকিন, আরাফাত সানি, মোহাম্মদ নাঈমরা শেন ওয়াটসনকে পেলে হয়তো ঘুরে দাঁড়ানোর শক্তি পাবে। তলানিতে থাকা দলটির হাতে আছে আরও সাতটি ম্যাচ।

আবুধাবিতে গত মাসে টি-টেন লিগ খেলার পর অস্ট্রেলিয়ার তারকা ওয়াটসন আর কোনো ম্যাচে মাঠে নামেননি। দেশের জার্সিতে ১৯০ ওয়ানডে আর ৫৯ টেস্ট খেলা ওয়াটসন আন্তর্জাতিক টি-টোয়েন্টি খেলেছেন ৫৮টি। যেখানে তার রান ১৪৬২, স্ট্রাইকরেট ১৪৫.৩২। একটি সেঞ্চুরির পাশাপাশি তিনি করেছেন ১০টি ফিফটি।

সবধরনের টি-টোয়েন্টি খেলেছেন ৩১৬টি। অভিজ্ঞ এই টি-টোয়েন্টির মাস্টার ২০ ওভারের ম্যাচে করেছেন ৮১৮২ রান। যেখানে তার স্ট্রাইকরেট ১৩৮.৭৪। টি-টোয়েন্টিতে ৬টি সেঞ্চুরির পাশাপাশি ৪৮টি ফিফটির ইনিংস খেলেছেন ওয়াটসন।

বাংলাদেশ সময়: ২০১৪ ঘণ্টা, ডিসেম্বর ২৫, ২০১৯
এমআরপি

বাংলানিউজটোয়েন্টিফোর.কম'র প্রকাশিত/প্রচারিত কোনো সংবাদ, তথ্য, ছবি, আলোকচিত্র, রেখাচিত্র, ভিডিওচিত্র, অডিও কনটেন্ট কপিরাইট আইনে পূর্বানুমতি ছাড়া ব্যবহার করা যাবে না।

বঙ্গবন্ধু বিপিএল-২০১৯ এর সর্বশেষ