ঢাকা, শনিবার, ৭ বৈশাখ ১৪৩১, ২০ এপ্রিল ২০২৪, ১০ শাওয়াল ১৪৪৫

বঙ্গবন্ধু বিপিএল-২০১৯

শীর্ষে থেকে ঢাকায় ফিরছে চট্টগ্রাম চ্যালেঞ্জার্স

স্পোর্টস ডেস্ক | বাংলানিউজটোয়েন্টিফোর.কম
আপডেট: ১৬২০ ঘণ্টা, ডিসেম্বর ২৫, ২০১৯
শীর্ষে থেকে ঢাকায় ফিরছে চট্টগ্রাম চ্যালেঞ্জার্স চট্টগ্রাম চ্যালেঞ্জার্স। ফাইল ফটো

বঙ্গবন্ধু বিপিএলের চট্টগ্রাম বা দ্বিতীয় পর্ব শেষ হলো। আসরটি আবারও ঢাকায় ফিরছে। দু’দিন বিরতি দিয়ে আগামী ২৭ ডিসেম্বর মিরপুর শেরে-বাংলা স্টেডিয়ামে গড়াবে তৃতীয় পর্ব। যেখানে পয়েন্ট টেবিলের শীর্ষে থেকে ঢাকায় আসছে মাহমুদউল্লাহ রিয়াদের দল চট্টগ্রাম চ্যালেঞ্জার্স।

এবারের আসের শুরু থেকে বেশ ধারাবাহিক চট্টগ্রাম। এখন পর্যন্ত সর্বোচ্চ ৭ ম্যাচ খেলে ৫টিতেই জয় নিয়ে সবার ওপরে অবস্থান করছে দলটি।

দুই ম্যাচ হারার বিপরীতে ১০ পয়েন্ট অর্জন করেছে তারা। দ্বিতীয়স্থানে থাকা রাজশাহী রয়্যালসও ভালো অবস্থানে। ৫ ম্যাচে ৪টি জয়, একটি হারে ৮ পয়েন্ট পেয়েছেন আন্দ্রে রাসেলরা।

৬ ম্যাচ খেলে ৪ জয় ও ২ হারে ৮ পয়েন্ট নিয়ে তৃতীয়স্থানে মাশরাফি বিন মর্তুজার ঢাকা প্লাটুন। আর ৫ ম্যাচে ৩ জয়, ২ হার ও ৬ পয়েন্টি নিয়ে চারে অবস্থান করছে খুলনা টাইগার্স। যেখানে কুমিল্লা ওয়ারিয়র্স ৬ ম্যাচে ২ জয় ও ৪ হারে ৪ পয়েন্ট নিয়ে পাঁচে রয়েছে।

এই আসরে বেশ বেকায়দায় রয়েছে সিলেট থান্ডার ও রংপুর রেঞ্জার্স। সিলেট ৬ ম্যাচে মাত্র একটি জয় ও ৫ হারে ২ পয়েন্ট পেয়ে ছয়ে রয়েছে। আর ৫ ম্যাচে ৪টি হার ও এক জয়ে সমান ২ পয়েন্ট নিয়ে তালিকার সবার তলানিতে রংপুর।

বাংলাদেশ সময়: ১১১৭ ঘণ্টা, ডিসেম্বর ২৫, ২০১৯
এমএমএস

বাংলানিউজটোয়েন্টিফোর.কম'র প্রকাশিত/প্রচারিত কোনো সংবাদ, তথ্য, ছবি, আলোকচিত্র, রেখাচিত্র, ভিডিওচিত্র, অডিও কনটেন্ট কপিরাইট আইনে পূর্বানুমতি ছাড়া ব্যবহার করা যাবে না।

বঙ্গবন্ধু বিপিএল-২০১৯ এর সর্বশেষ