ঢাকা, শনিবার, ১৪ ফাল্গুন ১৪২৭, ২৭ ফেব্রুয়ারি ২০২১, ১৫ রজব ১৪৪২

বঙ্গবন্ধু বিপিএল-২০১৯

মালানের সেঞ্চুরি ম্লান করে রাজশাহীকে জেতালেন আফিফ

স্পোর্টস ডেস্ক | বাংলানিউজটোয়েন্টিফোর.কম
আপডেট: ০৩০৮ ঘণ্টা, ডিসেম্বর ২৫, ২০১৯
মালানের সেঞ্চুরি ম্লান করে রাজশাহীকে জেতালেন আফিফ ব্যাটিংয়ে আফিফ: ছবি-সোহেল সরওয়ার

সেঞ্চুরি করেও কুমিল্লা ওয়ারিয়র্সকে জেতাতে পারলেন না ডেভিড মালান। আফিফ হোসেনের ঝড়ো ইনিংসে ভর করে জয় পেয়েছে রাজশাহী রয়্যালস। কুমিল্লার বিপক্ষে ১৩ বল ও ৭ উইকেট হাতে রেখে জয় তুলে নিয়েছে আন্দ্রে রাসেলরা। এই নিয়ে টানা দুই ম্যাচে হেরে চট্টগ্রাম পর্ব শেষ করলো দাসুন শানাকার দল। 

মঙ্গলবার (২৪ ডিসেম্বর) চট্টগ্রামের জহুর আহমেদ চৌধুরী স্টেডিয়ামে দিনের দ্বিতীয় ম্যাচে টসে জিতে কুমিল্লাকে ফিল্ডিংয়ে পাঠান রাজশাহী অধিনায়ক রাসেল। ব্যাটিংয়ে নেমে মালানের ঝড়ো সেঞ্চুরিতে নির্ধারিত ২০ ওভার শেষে ৮ উইকেট হারিয়ে ১৭০ রানের সংগ্রহ পায় কুমিল্লা।

এরই সঙ্গে আন্দ্রে ফ্লেচারের পর চলমান বিপিএলে দ্বিতীয় ব্যাটসম্যান হিসেবে সেঞ্চুরির দেখা পেলেন এই ইংলিশ তারকা।

১৭১ রানের লক্ষ্যে ব্যাটিংয়ে নেমে শুরু থেকে ঝড় বইয়ে দেন লিটন দাস ও আফিফ। দুজনে করেন ৬০ রানের জুটি। লিটন ব্যক্তিগত ২৭ রানে ফিরলেও ফিফটি তুলে নেন আফিফ। ৫৩ বলে ৮ চার ও ২ ছক্কায় ৭৬ রান করে আল আমিনের বলে আউট হন তিনি।  

শেষদিকে রবি বোপারা ও রাসেল ঝড়ে জয় তুলে নেয় রাজশাহী। বোপারা ৪০ ও রাসেল ১৫ রানে অপরাজিত থাকেন। রাজশাহী ৩ উইকেটে করে ১৭১ রান।  

বাংলাদেশ সময: ২২০৭ ঘণ্টা, ডিসেম্বর ২৪, ২০১৯
ইউবি 

বাংলানিউজটোয়েন্টিফোর.কম'র প্রকাশিত/প্রচারিত কোনো সংবাদ, তথ্য, ছবি, আলোকচিত্র, রেখাচিত্র, ভিডিওচিত্র, অডিও কনটেন্ট কপিরাইট আইনে পূর্বানুমতি ছাড়া ব্যবহার করা যাবে না।
Alexa