ঢাকা, শনিবার, ১৪ ফাল্গুন ১৪২৭, ২৭ ফেব্রুয়ারি ২০২১, ১৫ রজব ১৪৪২

বঙ্গবন্ধু বিপিএল-২০১৯

দেশিদের আরও সুযোগ দিতে বললেন মিঠুন

স্টাফ করেসপন্ডেন্ট | বাংলানিউজটোয়েন্টিফোর.কম
আপডেট: ০১৫১ ঘণ্টা, ডিসেম্বর ২৫, ২০১৯
দেশিদের আরও সুযোগ দিতে বললেন মিঠুন ব্যাটিংয়ে মিঠুন। ছবি: সোহেল সরওয়ার

চট্টগ্রাম থেকে: এবারের বিপিএলের পয়েন্ট টেবিলে শেষের দিকে অবস্থান করছে সিলেট থান্ডার। ৬ ম্যাচের পাঁচটিতেই হেরেছে তারা। অনেকটাই ব্যাকফুটে মোসাদ্দেক হোসেন সৈকতের দল। গত ম্যাচে ঘুরে দাঁড়ানোর চেষ্টা করলেও কিছুতেই যেন ভাগ্য খুলছে না সিলেটের।

তাই তো মঙ্গলবার (২৪ ডিসেম্বর) সংবাদ সম্মেলনে সাংবাদিকদের প্রশ্ন দল বিদেশি নির্ভর হয়ে যাচ্ছে কিনা?

বিষয়টি মানতে না চাইলেও সুযোগের অভাবে নিজেদের মেলে ধরতে পারছে না বলে দাবি সিলেট ব্যাটসম্যান মোহাম্মদ মিঠুনের। তিনি বলেন, ‘প্রতি দলে দুজন করে বিদেশি খেলোয়াড় এক থেকে তিনের মধ্যে খেলছে।

এমন না যে আমাদের দলে দেশি ভালো ব্যাটসম্যান নেই। অবশ্যই  তারা যদি ওপরে খেলার সুযোগ পায়  তাহলে ব্যাটসম্যানরা ভালো করবে। তাছাড়া এটা ৪০ নয় ২০ ওভারের খেলা। ভালো খেলতে হলে যথেষ্ট ওভার থাকা খুবই গুরুত্বপূর্ণ। বেশি ওভার খেললে রান করার সম্ভাবনা বেশি থাকবে। যেমন ঢাকার লোকাল খেলোয়াড়রা রান করছে। কারণ তাদের প্রথম দিকে সবাই দেশি খেলোয়াড়। ’

গত ম্যাচে জয়ের পর আবারও হারের স্বাদ, হারের বৃত্ত থেকে বের হতে না পারার কারণ জানতে চাইলে তিনি বলেন, ‘আমাদের দলটা দেখেন। রিজার্ভ বেঞ্চে তেমন একটা অপশন নেই, যাকে সুযোগ দেয়া যায়। হাতে গোনা কিছু খেলোয়াড় নিয়ে দল তৈরি করা হয়েছে। রিজার্ভ বেঞ্চ ততটা শক্তিশালী না, যে ঘুরিয়ে ফিরিয়ে খেলানো যাবে। আমরা এখনও রাইট কম্বিনেশনটা খুঁজছি। কিভাবে টিমটা আরও একটু শক্তিশালী হতে পারে। তা নিয়ে আমরা কাজ করছি। ’

বাংলাদেশ সময়: ২০৪৭ ঘণ্টা, ডিসেম্বর ২৪, ২০১৯
এমএম/এমএমএস

বাংলানিউজটোয়েন্টিফোর.কম'র প্রকাশিত/প্রচারিত কোনো সংবাদ, তথ্য, ছবি, আলোকচিত্র, রেখাচিত্র, ভিডিওচিত্র, অডিও কনটেন্ট কপিরাইট আইনে পূর্বানুমতি ছাড়া ব্যবহার করা যাবে না।
Alexa