ঢাকা, মঙ্গলবার, ১০ বৈশাখ ১৪৩১, ২৩ এপ্রিল ২০২৪, ১৩ শাওয়াল ১৪৪৫

বঙ্গবন্ধু বিপিএল-২০১৯

রাজাপক্ষের ঝড়ো ইনিংসে মাশরাফিদের লক্ষ্য ১৬১ 

স্পোর্টস ডেস্ক | বাংলানিউজটোয়েন্টিফোর.কম
আপডেট: ২০৩৫ ঘণ্টা, ডিসেম্বর ২৩, ২০১৯
রাজাপক্ষের ঝড়ো ইনিংসে মাশরাফিদের লক্ষ্য ১৬১  ছবি: সোহেল সরওয়ার

চলমান বঙ্গবন্ধু বাংলাদেশ প্রিমিয়ার লিগের (বিপিএল) ১৭তম ম্যাচে ঢাকা প্লাটুনকে ১৬১ রানের টার্গেট দিয়েছে কুমিল্লা ওয়ারিয়র্স। প্রথমে ব্যাট করে শ্রীলঙ্কান তারকা ভানুকা রাজাপক্ষের ঝড়ো ৯৬ রানে ইনিংসের ওপর ভর করে ৩ উইকেটে ১৬০ রান সংগ্রহ করেছে দাসুন শানাকার দল। 

সোমবার (২৩ ডিসেম্বর) চট্টগ্রামের জহুর আহমেদ চৌধুরি স্টেডিয়ামে টসে জিতে ফিল্ডিংয়ের সিদ্ধান্ত নেন ঢাকার অধিনায়ক মাশরাফি বিন মর্তুজা। ব্যাটিংয়ে নেমে শুরুতে বিপদে পড়ে কুমিল্লা।

দলীয় ১৬ রানে ওপেনোর সৌম্য সরকার (১০) ফেরার পর রানের খাতা খোলার আগে বিদায় নেন সাব্বির রহমানও।  এরপর  দলীয় ৫৭ রানে আউট হোন ডেভিড মালান (৯)।

উইকেটশিকারী মেহেদীর সঙ্গে উইকেট উদযাপন করছেন বিজয় ও তামিম: ছবি-সোহেল সরওয়ারটপ-অর্ডারের তিন ব্যাটসম্যান ফিরলেও কুমিল্লার রানের গতি সচল রাখেন রাজাপক্ষে। তার ৬৫ বলে অপরাজিত ৯৬ রানের ইনিংসটি সাজানো ছিল ৪ চার ও ৭ ছক্কায়। রাজাপক্ষকে সঙ্গ দেওয়া ইয়াসির আলী অপরাজিত ছিলেন ব্যক্তিগত ৩০ রানে।  

ঢাকার হয়ে দুই উইকেট নিয়েছেন মেহেদী হাসান। বাকি উইকেটটি শিকার করেছেন শাদাব খান।  

বাংলাদেশ সময়: ১৫৩৫ ঘণ্টা, ডিসেম্বর ২৩, ২০১৯
ইউবি  

বাংলানিউজটোয়েন্টিফোর.কম'র প্রকাশিত/প্রচারিত কোনো সংবাদ, তথ্য, ছবি, আলোকচিত্র, রেখাচিত্র, ভিডিওচিত্র, অডিও কনটেন্ট কপিরাইট আইনে পূর্বানুমতি ছাড়া ব্যবহার করা যাবে না।

বঙ্গবন্ধু বিপিএল-২০১৯ এর সর্বশেষ