bangla news

আইপিএলে দল পাবেন না, আগে থেকেই জানতেন মুশফিক

স্টাফ করেসপন্ডেন্ট | বাংলানিউজটোয়েন্টিফোর.কম
আপডেট: ২০১৯-১২-২১ ৭:৫৭:৪৬ পিএম
মুশফিকুর রহিম/ফাইল ছবি

মুশফিকুর রহিম/ফাইল ছবি

চট্টগ্রাম: ভারতের ফ্র্যাঞ্চাইজি টি-টোয়েন্টি ক্রিকেট লিগ আইপিএল'র ১৩তম আসরের নিলামে কোনো দলই মুশফিকুর রহিমকে কেনার আগ্রহ দেখায়নি। এমনটা যে হবে তা আগে থেকেই বুঝতে পারছিলেন তিনি। তবে এ নিয়ে কোনো আক্ষেপ নেই জাতীয় দলের অভিজ্ঞ এই উইকেটরক্ষক-ব্যাটসম্যানের।

ভারতের বিপক্ষে টি-টোয়েন্টি বিশ্বকাপের আসর থেকেই দারুণ ব্যাট করেছেন মুশফিক। শ্রীলঙ্কায় ত্রিদেশীয় সিরিজ, সবশেষ ভারতের মাটিতে তিন ম্যাচের টি-টোয়েন্টি সিরিজে মুশফিকের পারফরম্যান্স চোখে পড়েছে আইপিএলের ফ্র্যাঞ্চাইজিগুলোর। আর চলমান বিপিএলে ব্যাট হাতে দুর্দান্ত ছন্দে আছেন মুশি। নিলামের আগে নিজের সবশেষ ম্যাচে করেছেন ৯৬ রান। রাজশাহী রয়্যালসের বিপক্ষে তার ৫১ বলের ইনিংসে ছিল ৯টি চার আর ৪টি ছক্কার মার।

তবে এবার আইপিএলের নিলামের জন্য নাম নিবন্ধন করেননি মুশফিক। আগ্রহ দেখাননি ভারতের এই মেগা ইভেন্টের জন্য। তবে, মুশফিককে আইপিএলের আসন্ন আসরে পেতে ভারত থেকেই অনুরোধের চিঠি উড়ে আসে। অথচ বাকি চার বাংলাদেশি ক্রিকেটারের মতো তার প্রতিও কোনো দলই আগ্রহ দেখায়নি। তবে এসব নিয়ে আক্ষেপ করতে রাজি নন এই ডানহাতি।

শনিবার  (২১ ডিসেম্বর) বিকেলে চট্টগ্রামের জহুর আহমদ চৌধুরী স্টেডিয়ামে সিলেট থান্ডার এবং খুলনা টাইগার্সের মধ্যকার ম্যাচ শেষে সংবাদ সম্মেলনে হাজির হয়ে আইপিএল নিয়ে সংবাদিকদের প্রশ্নের জবাবে মুশফিক বলেন, ‘আমি প্রথমে রেজিস্ট্রেশন করতে চাইনি। আমি জানি যে ওরা আমাকে নেবে না। তারা যখন অনুরোধ করেছে তখন ভাবলাম হয়তো কোনো একটা সুযোগ থাকতে পারে।’

মুশফিক আরও বলেন,  ‘হলে হবে, না হলে নাই।  দেশের হয়ে খেলতে পারছি সেটাই আমার জন্য  অনেক গর্বের বিষয়। এখন বিপিএল চলছে সেটা নিয়ে মনোযোগ  দিতে চাই।’

এর আগে আইপিএল'র পূর্ববর্তী আসরগুলোতে বেশ কয়েকবার রেজিষ্ট্রেশন করেছিলেন মুশফিক। তবে কোনোবারই দল পাননি তিনি।

বাংলাদেশ সময়: ১৯৫৭ ঘণ্টা, ডিসেম্বর ২১, ২০১৯
এমএম/এমএইচএম

ক্লিক করুন, আরো পড়ুন :   ক্রিকেট আইপিএল মুশফিকুর রহিম
        ইউটিউব সাবস্ক্রাইব করুন  

বাংলানিউজটোয়েন্টিফোর.কম'র প্রকাশিত/প্রচারিত কোনো সংবাদ, তথ্য, ছবি, আলোকচিত্র, রেখাচিত্র, ভিডিওচিত্র, অডিও কনটেন্ট কপিরাইট আইনে পূর্বানুমতি ছাড়া ব্যবহার করা যাবে না।

Alexa
db 2019-12-21 19:57:46