ঢাকা, শুক্রবার, ১৩ বৈশাখ ১৪৩১, ২৬ এপ্রিল ২০২৪, ১৬ শাওয়াল ১৪৪৫

বঙ্গবন্ধু বিপিএল-২০১৯

অসুস্থতা কাটিয়ে ফিরছেন তামিম

স্টাফ করেসপন্ডেন্ট | বাংলানিউজটোয়েন্টিফোর.কম
আপডেট: ২৩১২ ঘণ্টা, ডিসেম্বর ২১, ২০১৯
অসুস্থতা কাটিয়ে ফিরছেন তামিম তামিম ইকবাল/ফাইল ছবি

চট্টগ্রাম: বেশ কিছুদিন ধরেই ভাইরাসজনিত জ্বরে ভুগছেন বাংলাদেশ দলের ওপেনার তামিম ইকবাল। এই জ্বরের কারণে বঙ্গবন্ধু প্রিমিয়ার লিগের (বিপিএল) বিপিএল'র চট্টগ্রাম পর্বে তার খেলা প্রায় অনিশ্চিত হয়ে পড়ে। তবে ঢাকা প্লাটুনের সমর্থকদের জন্য এলো সুখবর। চট্টগ্রাম পর্বের পরবর্তী ম্যাচগুলোতে খেলতে পারেন দেশসেরা ওপেনার।

শনিবার (২১ ডিসেম্বর) সকালে এম এ আজিজ স্টেডিয়ামে ঢাকা প্লাটুনের অনুশীলন শেষে দলের কোচ সালাউদ্দিনও পরের ম্যাচে তামিমকে খেলানোর আভাস দিয়েছেন।

সালাউদ্দিন বলেন, ‘তামিম হয়তো আজ আসবে।

সে ফিট থাকলে পরবর্তী ম্যাচে তাকে পাবো। তামিম এবং ওয়াহাব দলের সঙ্গে যোগ দেবে। যখন দলে দুজন মূল খেলোয়াড় দলের সঙ্গে না থাকে, তখন ম্যাচ জেতাটা খুবই কঠিন। তারা ফিরলে হয়তো ভালো করার সুযোগ আছে। ’

এদিকে গত ম্যাচে তামিমের পরিবর্তে খেলতে নামা মুমিনুল হকও খেলেছেন বেশ দারুণ। এতে টিম কম্বিনেশন তৈরিতে ঢাকাকে পড়তে হচ্ছে সমস্যায়। তামিম দলে যোগ দিলে আবারও একাদশ থেকে ছিটকে পড়তে পারেন মুমিনুল। এ নিয়ে সঠিক জবাবও  নেই কোচের কাছে।  

ঢাকার কোচ বলেন, তামিম খেলার মতো কন্ডিশনে আছে কিনা সেটা জানতে হবে। যেহেতু সে সুস্থ হয়ে ফিরছে। কাল অনুশীলন করলে বুঝা যাবে  সে কতটুকু সুস্থ। পুরোটা নির্ভর করে আমাদের দলের কৌশলের ওপর। তার ওপর নির্ভর করবে কে খেলবে, কে খেলবে না। তামিম যদি মোটামুটি সুস্থ থাকে তাহলে সে অবশ্যই খেলবে। '

বাংলাদেশ সময়: ১৮১১ ঘণ্টা, ডিসেম্বর ২১, ২০১৯
এমএম/এমএইচএম

বাংলানিউজটোয়েন্টিফোর.কম'র প্রকাশিত/প্রচারিত কোনো সংবাদ, তথ্য, ছবি, আলোকচিত্র, রেখাচিত্র, ভিডিওচিত্র, অডিও কনটেন্ট কপিরাইট আইনে পূর্বানুমতি ছাড়া ব্যবহার করা যাবে না।

বঙ্গবন্ধু বিপিএল-২০১৯ এর সর্বশেষ